Home লাইফস্টাইল ২৫তম বিবাহ বার্ষিকীতে পরিবারের জন্য নিজহাতে রান্না করলেন শচীন

২৫তম বিবাহ বার্ষিকীতে পরিবারের জন্য নিজহাতে রান্না করলেন শচীন

by banganews

২৫ বছরের বৈবাহিক জীবনে সেই ভালবাসার গভীরতা বেড়েছে বই কমেনি। হাতে হাত ধরে ২৫টা বছর কাটিয়ে দিয়ে আগামিদিনগুলিতেই একইভাবে পাশে থাকার অঙ্গীকারবদ্ধ তাঁরা। তাঁরা শচীন এবং অঞ্জলি তেণ্ডুলকর। সোমবারই ২৫ তম বিবাহ বার্ষিকী সেলিব্রেট করলেন তাঁরা। আর এই বিশেষ দিনে স্ত্রী এবং পরিবারকে শচীন যে সারপ্রাইজ দিলেন, তা নিঃসন্দেহে দারুণ।

 

View this post on Instagram

 

Made this Mango Kulfi as a surprise for everyone at home on our 25th wedding anniversary. 🥭 ☺️

A post shared by Sachin Tendulkar (@sachintendulkar) on

যিনি রাঁধেন তিনি চুলও বাঁধেন। পুরুষসমাজে এর উদাহরণ হিসেবে শচীন তেণ্ডুলকরের নাম নেওয়া যেতেই পারে। ক্রিকেটের জগতের মাস্টার ব্লাস্টার হওয়ার পাশাপাশি হাজারো গুণের মালিক তিনি। ব্যাট হাতে যেমন বিপক্ষ বোলারদের রাতের ঘুম উড়াতেন তেমনই সমান দক্ষতায় রান্নাঘরেও চলে তাঁর হাত। এ আর কারও অজানা নেই। আর লকডাউনের আবহে ফের রাঁধুনির ভূমিকায় ধরা দিলেন ক্রিকেট ঈশ্বর। নতুন একটি খাবারের পদ বানাতে বেছে নিয়েছিলেন এই বিশেষ দিনটিকেই। কী বানালেন? লোভনীয়, জিভে জল আনা আমের কুলফি। একেবারে নিজের হাতে। ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে অন্যদের শিখিয়েও দিলেন ম্যাঙ্গো কুলফি বানানোর পদ্ধতি।

রামকিঙ্কর বললেন হয়তো কাউকে চুমু খেতেই সে মুখ নামিয়েছে, বলেই একটু চুপ করে গেলেন কারণ যাকে বলছেন কথাটা তিনি স্বয়ং রবীন্দ্রনাথ।

ভিডিওতে শচীন বলেন, “আজ ২৫তম বিবাহ বার্ষিকীতে পরিবারকে সারপ্রাইজ দেব। ম্যাঙ্গো কুলফি বানিয়ে খাওয়াব সবাইকে।” কুলফি বানানোর পদ্ধতি দেখে বেশ বোঝা যায়, তা আনকোড়া হাতের কামাল নয়। লিটল মাস্টার এসবে ভালই পারদর্শী। সে কুলফি খেয়ে অবশ্য অঞ্জলি এবং পরিবারের বাকি সদস্যদের কী প্রতিক্রিয়া, তা জানা যায়নি। তবে ডেসার্ট যে খাসা হয়েছে, তা শচীন নিজেই জানিয়ে দিয়েছেন।

মিঠুনের ছেলের ছবির পোস্টার লঞ্চ করলেন সলমন

লকডাউনের মধ্যে কখনও আদর্শ নাগরিক হিসেবে জনসাধারাণকে করোনা থেকে সুরক্ষিত থাকতে সচেতন করেছেন, তো কখনও আদর্শ বাবা রূপে ছেলের হেয়ারকাট করে দিয়েছেন। এবার তিনি আদর্শ স্বামীর ভূমিকায়। এমনি এমনি কী আর তিনি দেশের আইকন।

You may also like

2 comments

Leave a Reply!