Home বিনোদন ভেঙে ফেলা হচ্ছে অক্ষয় কুমার অভিনীত ‘পৃথ্বীরাজ’ সিনেমার শুটিংয়ের সেট

ভেঙে ফেলা হচ্ছে অক্ষয় কুমার অভিনীত ‘পৃথ্বীরাজ’ সিনেমার শুটিংয়ের সেট

by banganews

করোনা ভাইরাসের আক্রমণ ঠেকাতে শুরু হয়েছিল লকডাউন। আর তাতেই বিপাকে পড়েছে সারাদেশের সঙ্গে বলিউড চলচ্চিত্র নির্মাতারাও। হঠাৎ করে শ্যুটিং বন্ধ হওয়ায় হাজার হাজার কোটি টাকার আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছে তারা। কিভাবে সামাল দেবেন ভেবে উঠতে পারছেন না। প্রায় মুখ থুবড়ে পড়ার মতন সমগ্র ফিল্ম ইন্ডাস্ট্রি।

আরো পড়ুন – বি জে পি লিডার চান বিরাট বিবাহ বিচ্ছেদ দিক অনুস্কা শর্মাকে কেন জানতে চান ?

শুটিং বন্ধ থাকায় ভেঙে ফেলা হচ্ছে অক্ষয় কুমার অভিনীত ‘পৃথ্বীরাজ’ সিনেমার শুটিংয়ের সেট। রাজা পৃথ্বীরাজ চৌহানকে নিয়ে তৈরি হচ্ছিল এই সিনেমা। কয়েকশো বছর আগের স্থাপত্যশিল্পকে মাথায় রেখে সেসময়ের প্রাসাদের আদলে তৈরি হয়েছিল এই সেটটি। এদিকে বর্ষার মৌসুম আসন্ন। সেট নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কায় আর নতুন করে টাকা লগ্নি না করে ভেঙে ফেলা হচ্ছে সেটটি। একটি সূত্রের খবর ছবিটির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস গত দুমাস ধরে সেটটি ফেলে রেখেছিল। তারা ভেবেছিল বিগত দু’মাসের মধ্যে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হবে এবং শুটিং শুরু করা সম্ভব হবে। কিন্তু শেষমেষ যখন দেখা গেল তা সম্ভব নয়,তাই তারা সেটটি ভেঙে ফেলার প্রয়োজনীয় অনুমতি চেয়েছে। অক্ষয় কুমার নিজেই জানিয়েছেন এই সেটে তার অনেক অংশই শুটিং হয়েছে। কিন্তু গুরুত্বপূর্ণ কিছু দৃশ্য এই সেটে এখনো বাকি ছিল। প্রযোজক সংস্থা থেকে জানানো হয়েছে শুটিং আবার শুরু হলে ইন্ডোরে সেট তৈরি করা হবে।

আরো পড়ুন – জেলায় Corona আক্রান্তের অধিকাংশই পরিযায়ী শ্রমিক

প্রসঙ্গত ‘পৃথ্বীরাজ’ ছবিটি পরিচালনা করছেন চান্দ্রপ্রকাশ দ্বিবেদী। ছবিটিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করছেন মিস ওয়ার্ল্ড খেতাব জয়ী মানসী চিল্লার। তাছাড়াও আছেন সঞ্জয় দত্ত, মানব ভিজে, সনু সুদ, আশুতোষ রানা, সাক্ষী তানওয়ার ও আরো অনেকে। প্রসঙ্গত কিছুদিন আগে মুম্বাইয়ের ফিল্ম সিটিতে সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘গাঙ্গুবাঈ কাঠিওয়ারি’

সিনেমা ভাঙার সিদ্ধান্ত নেয়া হয়েছিল এটি নির্মাণ করতে প্রায় ১২কোটি টাকা খরচ হয়েছিল। এছাড়া এছাড়া অজয় দেবগনের ময়দান ছবিটির জন্য 7 কোটি টাকা ব্যয় স্টেডিয়ামের আদলে একটি শুটিং সেট তৈরি করা হয়েছিল। কিন্তু গত ১৬মার্চ থেকে শুটিং বন্ধ থাকায় ফাঁকা পড়ে রয়েছে এই সেটটি। লকডাউন এর কারণে সেখানে শুটিং করা সম্ভব হচ্ছে না। সংশ্লিষ্ট অনেকেই জানিয়েছেন খুব তাড়াতাড়ি বর্ষার আগে সেই সেটটিও খোলা হবে।

You may also like

2 comments

Leave a Reply!