Home দেশ বি জে পি লিডার চান বিরাট বিবাহ বিচ্ছেদ দিক অনুস্কা শর্মাকে কেন জানতে চান ?

বি জে পি লিডার চান বিরাট বিবাহ বিচ্ছেদ দিক অনুস্কা শর্মাকে কেন জানতে চান ?

by banganews

অভিনেত্রী-প্রযোজক অনুষ্কা শর্মার বিরুদ্ধে পুলিশের কাছে FIR করল উত্তরপ্রদেশের এক বিজেপি বিধায়ক। অনুষ্কা প্রযোজিত প্রথম ওয়েব সিরিজ ‘পাতাললোক’ প্রসঙ্গে উক্ত বিজেপি বিধায়ক নন্দকিশোর গুরজার দাবি করেন, কোনও অনুমতি ছাড়াই তার ছবি ওই ওয়েব সিরিজে ব্যবহার করা হয়েছে।’পাতাললোক’ সিরিজে গাজিয়াবাদের ইউপি গেট (২০১৮) উদ্বোধন এর একটি দৃশ্য ব্যবহার করা হয়েছিল,সেখানে দেখা গেছে আদিত্যনাথ সহ ওই বিজেপি বিধায়ক ও অন্যান্যদের ছবি। আর তাতেই বেজায় চটেছেন বিধায়ক। ওই ওয়েব সিরিজে সনাতন ধর্ম এবং বিভিন্ন হিন্দুত্ববাদী সংগঠনগুলি নিয়েও ভুল বার্তা দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন উত্তরপ্রদেশের ঐ বিজেপি বিধায়ক।’পাতাললোক’ এ সাম্প্রদায়িক বিষয় উঠে এসেছে, এই দাবিতে অনুষ্কার বিরুদ্ধে জাতীয় নিরাপত্তা আইনে ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন বিধায়ক FIR-এ।

আরো পড়ুন মিঠুনের ছেলের ছবির পোস্টার লঞ্চ করলেন সলমন

মুক্তির পর থেকে ক্রমাগত দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়োচ্ছে ‘পাতাল লোক’। কিন্তু স্বস্তি নেই প্রযোজক অনুষ্কা শর্মার। কিছুদিন আগে অশ্লীলতার দায়ে ওয়েব সিরিজের বিরুদ্ধে জমা পড়েছিল পিটিশন। এবার এফআইআর দায়ের হল খোদ অনুষ্কার বিরুদ্ধেই। অভিযোগ দায়ের করেছেন বিজেপি বিধায়ক নন্দকিশোর গুরজার। তাঁর অভিযোগ, অনুমতি না নিয়ে তাঁর ছবি ‘পাতাল লোক’-এর একটি দৃশ্যে ব্যবহার করেছেন অনুষ্কা।
ওয়েব সিরিজের একটি দৃশ্যে দেখানো হয়েছে, একটি জাতীয় সড়কের উদ্বোধন করছে বালকৃষ্ণ বাজপেয়ী নামে এক ব্যক্তি। সিরিজে তার চরিত্রটি নেগেটিভ। এই চরিত্রের সঙ্গেই নন্দকিশোর গুরজারের ছবি ব্যবহার করা হয়েছে। আসল ছবিতে কোনও এক অনুষ্ঠানে যোগী আদিত্যনাথের সঙ্গে গুরজারকে দেখা গিয়েছিল। অনুষ্কার বিরুদ্ধে ন্যাশনাল সিকিউরিটি অ্যাক্টে অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগপত্রে গুরজার বলেছেন, ‘পাতাল লোক’ সনাতন ধর্মকে ও একাধিক হিন্দু সংগঠনকে নেতিবাচকভাবে দেখিয়েছে। যেটি সম্পূর্ণরূপে দেশবিরোধী। এছাড়া ওয়েব সিরিজটিতে তাঁকে ডাকাত এবং নিন্দক হিসেবে দেখানো হয়েছে।

 

You may also like

6 comments

ভেঙে ফেলা হচ্ছে অক্ষয় কুমার অভিনীত 'পৃথ্বীরাজ' সিনেমার শুটিংয়ের সেট - TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News May 27, 2020 - 7:17 am

[…] আরো পড়ুন – বি জে পি লিডার চান বিরাট বিবাহ বিচ্ছেদ… […]

Reply

Leave a Reply!