Home বিনোদন এবার আইনি পথে হাঁটবেন করণ জোহর

এবার আইনি পথে হাঁটবেন করণ জোহর

by banganews
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থকেেই নেটিজেনদের একাংশের তীব্র আক্রমণের মুখে পড়েছেন চলচ্চিত্র পরিচালক, প্রযোজক করণ জোহর। সেই আক্রমণ ক্রমে তীব্র এবং লাগামছাড়া হয়ে উঠেছে।
এতদিন সম্পূর্ণ নীরব থাকলেও সামাজিক মাধ্যমে অশ্লীল পর এক আক্রমণের মুখে পড়ে অবশেষে ট্রেলারদের বিরুদ্ধে করণ জোহর সরব হচ্ছেন বলে খবর। রিপোর্টে প্রকাশ, অনলাইনে যাঁরা তাঁকে হুমকি দিচ্ছেন, আক্রমণ করছেন মাকে, দুই সন্তানকে, তাঁদের বিরুদ্ধে আইনি পদক্ষেপের পথে হাঁটছেন করণ। এ বিষয়ে বেশ কয়েকজন আইনজীবীর সঙ্গেও করণ কথা বলেছেন। পাশাপাশি বেশ কয়েকজন প্রযুক্তি বিশেষজ্ঞর সঙ্গেও করণের কথা হয়েছে বলে খবর।
সুশান্তের মৃত্যুর পর থেকে কারা, কীভাবে করণ এবং তার পরিবারের সম্মানহানি করছে, সে বিষয়ে খোঁজ নিয়ে তাঁদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে জানা যাচ্ছে। করণ জোহরের ঘনিষ্ঠ মহলের তরফে ওই খবর পাওয়া গেলেও, পরিচালক নিজে এ বিষয়ে কোনওরকম মন্তব্য করেননি।
প্রসঙ্গত এই সামাজিক ট্রোলিংয়ে কফি উইথ করণ-এ আলিয়া, অনন্যাদের সামনে কেন সুশান্তকে অপমানিত করা হয় বলে প্রশ্ন তোলেন কেউ কেউ। আবার কেউ বলতে শুরু করেন, বলিউডের হাই প্রোফাইল বাড়ির সন্তানদের নিয়ে পরপর ছবি করে বি টাউনে স্বজনপোষণের ট্রেন্ড শুরু করেছেন করণ। সুশান্তের মতো একজন অভিনেতাকে সুযোগ না দিয়ে করণ জোহর স্বজনপোষণের অনন্য উদাহরণ তৈরি করেছেন বলেও অনেকে আক্রমণ করতে শুরু করেন পরিচালককে। এমনকী, করণের পাশাপাশি তাঁর দুই সন্তান এবং মাকেও আক্রমণ করা হয় বলে অভিযোগ। যা নিয়ে করণ বিধ্বস্ত হয়ে পড়েন বলেও শোনা যায়।

You may also like

Leave a Reply!