Home দেশ বারাণসীতে মমতাকে ঘিরে বিক্ষোভ, আজ রাজ্যে প্রতিবাদে সামিল তৃণমূল

বারাণসীতে মমতাকে ঘিরে বিক্ষোভ, আজ রাজ্যে প্রতিবাদে সামিল তৃণমূল

by banganews

বারাণসীতে মমতাকে ঘিরে বিক্ষোভ বিজেপির। আজ রাজ্যে প্রতিবাদে সামিল তৃণমূল। বাংলা জয় করে, নরেন্দ্র মোদির গড় বারাণসীতে পৌঁছান মমতা বন্দ্যোপাধ্যায়। বারাণসী বিমানবন্দরে নেমে বারাণসী ঘাটের দিকে যাচ্ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ঘাটের প্রায় ২ কিলোমিটার আগে, একটি জায়গায় বিজেপি বিক্ষোভ দেখাতে শুরু করে। গাড়ি থেকে নেমে মমতা বিক্ষোভকারী বিজেপি কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে বলেন, বারাণসীতে যেভাবে তাঁকে অভিনন্দন জানানো হল, তার জন্য তিনি কৃতজ্ঞ। কিন্তু এইভাবে তাঁকে ভয় দেখানো যাবে না।

https://thebanganews.com/west-bengal-wins-second-place-in-affordable-and-clean-energy-goals-with-98-marks/

মুখ্যমন্ত্রীর ব্যক্তিগত নিরাপত্তারক্ষীরা কোনওরকমে বিক্ষোভকারীদের সরিয়ে দেওয়ার পর, দশাশ্বমেধ ঘাটে যান মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে প্রায় এক ঘণ্টা গঙ্গারতি দেখেন তিনি। তাঁর জন্য চেয়ারের বন্দোবস্ত করা হলেও, সাধারণ মানুষের সঙ্গে তিনিও ঘাটের সিঁড়িতে বসেই গঙ্গারতি দেখেন। সঙ্গে ছিলেন সমাজবাদী পার্টির নেতা ও বাংলার প্রাক্তন মন্ত্রী কিরণময় নন্দ।

গঙ্গার ঘাট থেকে হোটেলে ফেরার পথে ফের বিক্ষোভ দেখায় বিজেপি। এই ঘটনায় ক্ষুব্ধ তৃণমূল। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে ট্যাগ করে তৃণমূলের রাজ্যসভার সাংসদ শান্তনু সেন ট্যুইট করে বলেছেন, ”Z প্লাস নিরাপত্তাপ্রাপক, প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী, ৩ বারের মুখ্যমন্ত্রী এবং ভারতের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব মমতা বন্দ্যোপাধ্যায় বারাণসীতে আক্রান্ত। অমিত শাহর উচিত অবিলম্বে যোগী আদিত্যনাথকে ডেকে পাঠানো এবং আইপিএস অফিসারকে সাসপেন্ড করা।

তৃণমূলনেত্রীকে ঘিরে বিজেপির বিক্ষোভের নিন্দা করে সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব ট্যুইটারে লেখেন, বিজেপির অবস্থা খুব খারাপ। কারণ দিদি আর ভাই একসঙ্গে রয়েছেন। পশ্চিমবঙ্গে এখনও লজ্জাজনক হারের ধাক্কা কাটিয়ে উঠতে পারেনি বিজেপি। তাই বারাণসীতে মমতা বন্দ্যোপাধ্যায়কে কালো পতাকা দেখানো হচ্ছে। এটি বিজেপির কর্মীদের আরেকটি হতাশার দিক, কারণ তাঁরা জানেন যে উত্তরপ্রদেশেও বিজেপি হারছে।

You may also like

Leave a Reply!