Home বিনোদন একটি নতুন ওয়েব সিরিজ উপহার দিতে চলেছেন অনুষ্কা ছবির নাম ‘ বুলবুল দেখে নিন ফার্স্ট লুক

একটি নতুন ওয়েব সিরিজ উপহার দিতে চলেছেন অনুষ্কা ছবির নাম ‘ বুলবুল দেখে নিন ফার্স্ট লুক

by banganews

‘ পাতাললোক ‘ ওয়েব সিরিজ নিয়ে বিতর্ক এখনও সরগরম। আদালতে মামলা পর্যন্ত দায়ের করা হয়েছে এই থ্রিলার ওয়েব সিরিজটির বিরুদ্ধে। রাজনৈতিক তরজা থাকা সত্ত্বেও দর্শনদের মন জয় করে নিয়েছে অনুষ্কা শর্মা প্রযোজিত এই ক্রাইম থ্রিলার। ছবির গল্প যে টানটান এবং অসামান্য তা এককথায় স্বীকার করে নিয়েছে বেশিরভাগ দর্শক। অবশ্য অনুষ্কা প্রযোজিত ওয়েব সিরিজ হোক কিংবা বড়পর্দার ছবি, তাঁদের গল্প বরাবরই একটু অন্যরকম। একটু ‘ হটকে ‘ বক্স অফিসে লক্ষীলাভের সঙ্গে দর্শক সমালোচকদের মনও জয় করতে সমান পারদর্শী অনুষ্কার এইসব ‘ প্রোডাক্ট ‘।

আরো পড়ুন –হাটে হাঁড়ি ভাঙলেন মোনালি ঠাকুর

এবার ফের একবার দর্শকদের একটি নতুন ওয়েব সিরিজ উপহার দিতে চলেছেন অনুষ্কার ‘ ক্লিন স্লেট’ প্রযোজনা সংস্থা। ছবির নাম ‘ বুলবুল ‘। ইন্সটাগ্রামে সেই ছবির একটি মোশন টিজার প্রকাশ করে এই ঘোষণা করেছেন অনুষ্কা স্বয়ং! ছবির সেই টিজার দেখেই স্পষ্ট মালুম হচ্ছে থ্রিলার তো বটেই, তার সঙ্গে ভৌতিক ও টানটান রহস্য এর ভরপুর উপাদান থাকছে এই গল্পে।

আরো পড়ুন – ‘শোভা’ পায় না তাঁর 

‘বুলবুল’-এর কাহিনীর কেন্দ্রে রয়েছে সত্য এবং তার ভাইয়ের বালিকা বধূ বুলবুল। ইংল্যান্ডের স্কুলে পড়তে পাঠানো হয় সত্যকে, এবং গ্রামে ফিরে সে জানতে পারে, তার ভাইয়ের পরিত্যক্ত স্ত্রী বুলবুল গ্রামবাসীদের সেবা করছে। তবে পাশাপাশি গ্রামে টের পাওয়া যায় এক রহস্যময় নারীর উপস্থিতি, যার সম্পর্কে নির্দিষ্ট করে কেউই কিছু বলতে পারেন না। বিশদে খোঁজ শুরু করে সত্য। এভাবেই এগোবে গল্প।

‘বুলবুল ‘-এ অভিনয় করেছেন অবিনাশ তিওয়ারি, তৃপ্তি দিমরি, এবং রাহুল বোস। ছবিটি নেটফ্লিক্স-এ মুক্তি পাচ্ছে ২৪ জুন।

You may also like

2 comments

Leave a Reply!