Home খেলা করোনার পর আমফান ত্রাণেও দিশারী সৌরভ

করোনার পর আমফান ত্রাণেও দিশারী সৌরভ

by banganews

আবারও সৌরভ গঙ্গোপাধ্যায়। আবারও তিনি ত্রাণকার্যে নেমে পড়লেন। করোনার পর এবার আমফান। একইভাবে ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়ালেন প্রাক্তন ভারত অধিনায়ক। কয়েকটি বেসরকারি সংস্থার সঙ্গে যৌথ উদ্যোগে আমফান ক্ষতিগ্রস্ত এলাকায় ত্রাণ পৌঁছে দেওয়ার ব্যবস্থা করলেন বিসিসিআই প্রেসিডেন্ট। চাল,ডাল, তেল সহ বিভিন্ন জরুরি সামগ্রী প্যাকেটে করে মানুষের কাছে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করলেন সৌরভ। সঙ্গে অবশ্যই দেওয়া হল মাস্ক।

আরো পড়ুন – সাপ শিকারির 17 ফুট অজগর সঙ্গে লড়াই করার ভিডিও ভাইরাল

প্রসঙ্গত, কয়েক মাস আগে করোনা যুদ্ধে শামিল হয়ে ৫০ লক্ষ টাকার চাল অনুদান করেছিলেন মহারাজ। রামকৃষ্ণ মিশন, ইস্কন প্রভৃতি সংস্থার ত্রাণকার্যে অনুদান দিতে স্বয়ং সেই সব সংগঠনের কার্যনির্বাহী দপ্তরে হাজির হয়েছিলেন। এছাড়া রাজ্যের বিভিন্ন এনজিও এবং ধর্মীয় প্রতিষ্ঠানের মাধ্যমে অনুদানের সামগ্রী পৌঁছে দিয়েছিলেন প্রান্তিক মানুষদের কাছে। সোশ্যাল মিডিয়ায় বারংবার বার্তাও দিয়েছিলেন প্রাক্তন অধিনায়ক। লকডাউনে পুলিশের প্রশংসা করার পাশাপাশি সরকারের করোনা রিলিফ ফান্ডে অনুদান দেওয়ার জন্য মানুষের কাছে টুইট করে আবেদন করেছিলেন সৌরভ।
করোনার পর এবার আমফানের ত্রাণের কাজেও তিনি। দিন কয়েক আগে এক বেসরকারি সংস্থার সঙ্গে ফান্ড রেইজ প্রোগ্রামে উপস্থিত ছিলেন মহারাজ। সেই সঙ্গে বেহালায় নিজের অফিস থেকে আরেক বেসরকারি সংস্থার সঙ্গে যৌথ উদ্যোগে ক্ষতিগ্রস্ত এলাকা জন্য ত্রাণ পাঠানোর ব্যবস্থা করলেন। মূলত সৌরভ গঙ্গোপাধ্যায় ফাউন্ডেশনের সঙ্গে বেসরকারি সংস্থার যৌথ উদ্যোগে ত্রাণের ব্যবস্থা করা হয়। ফ্ল্যাগ অফ করেন সৌরভ স্বয়ং।

You may also like

Leave a Reply!