Home বিনোদন ফের বড়পর্দায় দেখা দিতে চলেছেন শাহরুখ খান।

ফের বড়পর্দায় দেখা দিতে চলেছেন শাহরুখ খান।

by banganews

ফিরছেন তিনি ফিরছেন। ফের বড়পর্দায় দেখা দিতে চলেছেন শাহরুখ খান। ২০১৮ সালে মুক্তি পাওয়া ছবি ‘ জিরো ‘ তে শেষবার দেখা গেছিল ‘ কিং খান ‘-কে। কিন্তু সে ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর আর কোনো ছবিতে দেখা যায়নি শাহরুখকে। প্রসঙ্গত উল্লেখ্য, শুধু ‘ জিরো ‘-ই নয়, শেষ কয়েকবছর ধরে শাহরুখ অভিনীত কেনো ছবিই দর্শকদের মন জয় করতে পারেনি। বলাই বাহুল্য, সেসব ছবির কপালে জোটেনি ‘ সুপারহিট ‘ এর তকমাও।
এমতাবস্থায় ছবির জগত থেকে সাময়িক ব্রেক নিয়েছিলেন তিনি। বিভিন্ন সাক্ষাতকারে জানিয়েছিলেন আপাতত কোনো ছবি করবেন না তিনি। বরং ভবিষ্যতে ভালো মানের ছবি করতে চান তাই বেশি করে ছবির গল্প ও চিত্রনাট্য বাছাইয়ে মন দেবেন। সঙ্গে নিজের পরিবারের সঙ্গেও দেদার মজা করে সময় কাটাতে চান।

আরো পড়ুন – একদিন হোটেলে এঁটো থালা ধুয়েছেন, আজ রোজগার করেন মিনিটে ২০০০ টাকা ৷ 

অবশ্য বিভিন্ন সময়ে শাহরুখ এর নাম জড়িয়েছে বিভিন্ন ছবির সঙ্গে। একেকবার একেকটি ছবির নামের সঙ্গে শোনা গেছে তাঁর ‘ কামব্যাক’ এর খবর। কিন্তু কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি ‘ বাদশাহ ‘- এর তরফে।

আরো পড়ুন – জর্জ ফ্লয়েডের হত্যাকাণ্ডের বিরুদ্ধে বিক্ষোভ আমেরিকা জুড়ে সমর্থন করলেন অ্যাঞ্জেলিনা জোলিও

এবারে জাতীয় স্তরের একটি সংবাদ পত্রিকার রিপোর্টে প্রকাশিত একটি খবরে জানা গেছে ২০১৯ সালে দুটি ছবিতে বেশ গুরুত্বপূর্ণ চরিত্রের জন্যে শ্যুটিং করেছেন কিং খান। তার মধ্যেই অন্যতম ‘ Rocketry: The Nambi Effect।’ ছবিতে শাহরুখকে দেখা যাবে এক সাংবাদিকের চরিত্রে যিনি বিজ্ঞানী নাম্বি নারায়ণনের সাক্ষাত্‍কার নেবেন এবং তাঁর বর্ণনার হাত ধরেই এগিয়ে যাবে ছবির চিত্রনাট্য।
শুধু তাই নয়, অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনার রনবীর -আলিয়া অভিনীত ফ্যান্টাসি ড্রামা ‘ ব্রক্ষাস্ত্র ‘ –তেও একটি ছোট অথচ গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। ছবিটি নাকি শুরুই হবে বিজ্ঞানীর চরিত্রে শাহরুখ খানকে দিয়ে। তাঁর সঙ্গেই দর্শক প্রবেশ করবেন ফ্যান্টাসির দুনিয়ায়।

You may also like

Leave a Reply!