Home কলকাতা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণের জবাব দিলেন কুণাল ঘোষ

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণের জবাব দিলেন কুণাল ঘোষ

by banganews

কলকাতা, ২২ ডিসেম্বর, ২০২০ঃ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেছিলেন রাজ্যপাল৷ তার জবাব দিলেন তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ। ব্যাঙ্গাত্মক সুরে বললেন, “ওনার চিকিৎসা প্রয়োজন।” ক্ষোভ প্রকাশ করে এদিন কুনাল বলেন, “বিজেপির কেন্দ্রীয় নেতা থেকে শুরু করে রাজ্যপাল, প্রত্যেকেই একটা বাচ্চা ছেলের পিছনে পড়েছে।”

আরও পড়ুন ভোটের আগে সরকারি কর্মীদের জন্য কল্পতরু মুখ্যমন্ত্রী, একাধিক ভাতা ঘোষণা

সোমবার বিকেলে রাজভবনে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। একাধিক ইস্যুতে রাজ্যের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি। সাংবিধানিক সংঘাত নিয়ে উদ্বেগ প্রকাশ করে বলেন, “ডায়মন্ড হারবার কারও জমিদারি নয়। আমি ওখানে গিয়ে একজন জুনিয়র অফিসারকে ডাকলাম। তিনি এলেন না। গোটা রাজ্যে আইনের শাসন নেই। ডায়মন্ড হারবারে আমার প্রতি প্রশাসনের ভূমিকায় লজ্জায় মাথা ঝুঁকে যাচ্ছে। তবে আপনারা নিশ্চয়ই লক্ষ্য করেছেন পরিবর্তন আসছে। ডায়মন্ড হারবারে আমার প্রতি পুলিশের আচরণের তদন্ত হবে। ডায়মন্ড হারবারে কি দেশের আইন চলে না? ওখানকার পুলিশ প্রশাসন কি জানে না যে রাজ্যপালকে গার্ড অব অনার দিতে হয়? গোটা রাজ্য কি ভাগ বাটোয়ারা করে দেওয়া হয়েছে? আমি দক্ষিণ ২৪ পরগনার জেলাশাসকের বিরুদ্ধে ব্যবস্থা নেব।”

আরও পড়ুন কাল থেকে ট্রায়াল রান শুরু দক্ষিণেশ্বর-নোয়াপাড়ার মেট্রোর

এই মন্তব্যের পালটা জবাব দিলেন কুনাল ঘোষ। কুনাল ঘোষ বলেন, “একটা নাতির বয়সী ছেলেকে একসঙ্গে বিজেপি-রাজ্যপাল সবাই মিলে টার্গেট করেছে। টুইট করতে না পারলে ওনার ভাল লাগে না। এরপর সকাল ৯টার পর জিলিপি পাওয়া যায় না, সেটা নিয়েও উনি টুইট করতে পারেন!” এরপরই ধনকড়কে উদ্দেশ করে কুনাল ঘোষ বলেন, “ওনার চিকিৎসা প্রয়োজন।

You may also like

Leave a Reply!