Home খেলা একঘেয়েমি থেকে মুক্তি পেতে সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম গুলিতে চলছে নানা রকমের মজার ট্রেন্ড

একঘেয়েমি থেকে মুক্তি পেতে সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম গুলিতে চলছে নানা রকমের মজার ট্রেন্ড

by banganews
কোভিড -19 মহামারীর কারণে বাড়িতে বসে থাকতে বাধ্য হয়েছে সবাই। একঘেয়েমি থেকে মুক্তি পেতে তাই অনলাইনে অনেক বেশি সময় কাটাচ্ছে মানুষ। সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম গুলিতেও তাই চলছে ফিল্টার, চ্যালেঞ্জ এবং নানান রকমের মজার ট্রেন্ড। এর মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছে #ফেসঅ্যাপ চ্যালেঞ্জ।
সম্প্রতি, ক্রিকেটার যুজবেন্দ্র চাহালও এটি চেষ্টা করেছিলেন, কেবল নিজের ছবিতেই নয় টিমমেট রোহিত শর্মার ছবি নিয়েও মজা করতে ছাড়েননি তিনি। চাহাল শর্মার ছবিতে জেন্ডার অদলবদল ফিল্টার ব্যবহার করে অনলাইনে অনুগামীদের সাথে ভাগ করেছেন ছবিটি। আর এই মজার ফিল্টারের ফলাফল হল লম্বা চুল, গোলাপী লিপস্টিক এবং চোখের মেকআপ সহ অদ্ভুত রোহিত শর্মা।
চাহাল ছবিটি টুইটারে শেয়ার করে লিখেছেন, “রোহিতাআআ শরমাআআ ভাইয়া তুমি খুব সুন্দর দেখতে।” যদিও রোহিত শর্মা এখনও এই ছবিতে কোনো মন্তব্য করেননি কিন্তু ছবিটি অনলাইনে অনুরাগীদের মধ্যে হাস্যরস তৈরি করেছে। ক্রিকেটের ভক্তদের মধ্যে এই ছবিটি আলোড়ন তুলেছে। টুইটারে প্রায় 9,179 জন এই ছবিটিতে মন্তব্য করেছেন। রোহিত শর্মার এই ছবিটি দেখে কি প্রতিক্রিয়া হবে তা কল্পনা করে লোকেরা বিভিন্ন মজার মিমস ও বানিয়েছেন। চাহাল ভক্তরাও এই ছবিটিতে নানান মজার মন্তব্য করেছেন।

You may also like

1 comment

Leave a Reply!