Home বিনোদন ভিকির জন্য প্রথমবার কী রান্না করলেন ক্যাটরিনা

ভিকির জন্য প্রথমবার কী রান্না করলেন ক্যাটরিনা

by banganews

সদ্য রাজস্থানে জমকালো অনুষ্ঠানে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। মালদ্বীপ মধুচন্দ্রিমা সেরে ফিরেই শ্বশুরবাড়িতে প্রথমবার সবার জন্য নিজের হাতে রান্না করেছেন অভিনেত্রী। সেই ছবিই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে তিনি লিখেছেন ‘আমি বানিয়েছি।’ ভিকি কৌশলও জানিয়েছেন স্ত্রীর হাতের প্রথম রান্না খেয়ে তাঁর কেমন লাগল।

এদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে তাঁকে দেখা যাচ্ছে, হাতে একটি হালুয়ার বাটি নিয়ে রেখেছেন তিনি। বোঝাই যাচ্ছে বিয়ের পর প্রথমবার স্বামীর জন্য নিজে হাতে রান্না করেছেন তিনি। শুধু ক্যাটরিনা কাইফই নন, স্ত্রীর হাতের তৈরি হালুয়া খেয়ে এতটাই আনন্দিত ভিকি কৌশল, তিনিও সেই ছবি শেয়ার করেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে। সঙ্গে লিখেছেন, ‘সর্বকালের সেরা হালুয়া’।

 

প্রতিদিন মাত্র দুটি লবঙ্গ খেলেই পাবেন আশ্চর্য উপকার

ক্যাটরিনার মা ব্রিটিশ। বাবা জন্মসূত্রে কাশ্মিরী হলেও প্রথমে ব্রিটেন, পরে মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা। বলিউডে একের পর এক কাজ করলেও হিন্দি উচ্চারণ নিয়ে সমস্যা রয়েছে তাঁর। সেই মেয়েই বিয়েতে ঝরঝরে পঞ্জাবি বলে তাক লাগিয়ে দিয়েছেন সকলকে। প্রথমে পঞ্জাবিতে কথা বলে, তার পরে রীতি মেনে মিষ্টি মুখের ব্যবস্থা করে শ্বশুরবাড়ির মন যে তিনি ইতিমধ্যেই জিতে ফেলেছেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

You may also like

Leave a Reply!