Home বিনোদন পথটা সহজ ছিল না ভিকির

পথটা সহজ ছিল না ভিকির

by banganews

ভিকি কৌশল আর “সর্দার উধম”। এটাই এখন আলোচ্য বিষয়। “সর্দার উধম” মুক্তি পেয়েছে সদ্য। স্বাধীনতা সংগ্রামীকে নিয়ে এই সিনেমা। স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে ভিকি কৌশলের পরিণত অভিনয় দর্শককে মুগ্ধ করেছে।

বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রিতে ভিকি-এর নাম সামনের সারিতে। কিন্তু এই ভিকি কৌশল হয়ে ওঠার জার্নি টা খুব সহজ ছিল না। ফুলের পাপড়ির উপর দিয়ে হাঁটার মত মোলায়েম ছিল না। বহু বাধা এসেছে, ব্যর্থতা এসেছে। সেসব পেরিয়ে তারপরেই সাফল্য এসেছে জীবনে। সেই ব্যর্থতার স্মৃতি এখনও ভিকির নতুন কাজ করার পিছনে অনুপ্রেরণা জোগান দেয়। সেই জীবন যুদ্ধের কথা সদ্য প্রকাশ্যে শেয়ার করেছেন অভিনেতা নিজেই।

বিভিন্ন চরিত্রে অভিনয় করবার আগে ভিকিকেও একাধিক পরীক্ষায় বসতে হয়েছে। অডিশন দিতে হয়েছে অনেকবার। একটি চরিত্রের জন্য কখনও বা তাকে হাজার প্রতিযোগীর সঙ্গেও প্রতিযোগিতা করতে হয়েছিল তাঁকে। ভিকির অডিশন নিয়ে অভিজ্ঞতা হয়েছে অনেকটাই। তিক্ত-মধুর দুইই বলা যায়। অডিশনে গেলে বোঝা যায় নিরাপত্তাহীনতা কী। ১০ টা অডিশনে তিনি পাশ করতে পারেন তেমন ১০০০ টা অডিশনে পাশ করতে পারেননি। ফলে অডিশন মানে সিনেমাজগতে একটা অভিজ্ঞতা সঞ্চয় করার জায়গা।

অভিনয়ই করতে চেয়েছিলেন ভিকি। এটাই ছিল তার ইচ্ছা। তার জন্য বহুবার ব্যর্থ হয়েও আবার অডিশন দিয়েছেন। অভিনেতা না হলে কী করবেন, সে নিয়ে আর ভাবেননি। এই দৃঢ় চিন্তাই তাকে আজ এই খ্যাতির জায়গায় নিয়ে গেছে।

আরো পড়ুন

গোলন্দাজের সাফল্য ফের হলমুখী সিনেমাপ্রেমীরা

ইণ্ডাস্ট্রিতে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকির প্রেম নিয়ে অনেক কথাই চলছে গত কয়েক মাস ধরে। এমন খবরও এসেছে যে, চুপিসারে নাকি বাগদান সেরে ফেলেছেন ভিকি আর ক্যাট। এরপর অবশ্য দুই অভিনেতার পিআর টিম থেকে বিবৃতির মাধ্যমে ঘোষণা করতে হয় যে, এ খবর ভুল।

তবে এখন দেখা যাক, খবর সত্যি না মিথ্যে তার জন্য অপেক্ষা করা ছাড়া উপায় নেই ভিকির ভক্তদের। আর এর মধ্যে ভিকি কৌশলের পক্ষ থেকে আর নতুন নতুন কী সিনেমা উপহার দিতে চলেছে সেটারও অপেক্ষায় ভিকি-অনুরাগীরা।

You may also like

Leave a Reply!