Home বিদেশ মার্কিন মুলুকে Unlock 2

মার্কিন মুলুকে Unlock 2

by Webdesk

করোনা ভাইরাসের কারণে মার্কিন মুলুকে চলছিল লকডাউন। এবার লকডাউন খোলার দ্বিতীয় ধাপে খুলতে চলেছে বিউটি পার্লার, সেলুন এসবও। তেমনই একটি সেলুন নিউইয়র্কের জুলিয়ান ফারেল। জানেন কি সেটা কত স্কোয়ার ফিটের হতে পারে! তাজ্জব হয়ে যাবেন শুনলে। হ্যাঁ, ১০হাজার স্কোয়ার ফিটের এই সেলুন সেদেশে অত্যন্ত জনপ্রিয় এক সেলুন। জুলিয়ান ফারেলের এই সেলুন নিউইয়র্কের লয়োস রিজেন্সি হোটেলে অবস্থিত। এমন হাল ফ্যাশনের সেলুনে চুল কাটা যে যথেষ্ট ব্যয়সাপেক্ষ হবে তা সহজেই অনুমান করা যায়।

আরো পড়ুন:-ইনস্টাগ্রামে একটি লাইভ যোগা সেশন করার সময় ভিডিওটির নেপথ্যে নগ্ন অবস্থায় ধরা দেন ক্রিস কিউমো।

আর জুলিয়ান ফারেল সেলিব্রিটিদের চুল কেটে নিজেই এখন সেলিব্রিটি। ভারতীয় মুদ্রায় সেখানে চুল কাটতে আপনার খরচা হবে ৭৫ হাজার টাকার বেশি। এ খবর দিয়ে ফক্স নিউজ জানাচ্ছে লকডাউন শেষে তার কাছে চুল কাটার জন্য ইতিমধ্যে এক হাজার জন নাম লিখিয়েছেন। এছাড়া বিশেষ কোন হেয়ার স্টাইল এর জন্য গুনতে হবে আপনাকে অতিরিক্ত টাকা। জুলিয়ান স্যারের কাছে মার্কিন অভিনেত্রী ও প্রযোজক কেটি হোমস থেকে শুরু করে স্প্যানিশ টেনিস তারকা রাফায়েল নাদাল, ক্রিস্টিনা কুমোর মত বড় বড় তারকারা তাদের পছন্দসই চুলের স্টাইল করতে আসেন। আর সেই কারণেই জুলিয়ানের এত জনপ্রিয়তা এবং চাহিদা। লকডাউন এর পরে স্বাস্থ্যবিধি মেনেই খোলা হবে সেলুন। সেলুনের মোট ১৫০ জন কর্মীর মধ্যে ৫০ জনকে নিয়ে শুরু হবে দুই শিফটের কাজ। চলবে ওভারটাইম। সেলুনে ঢোকার আগে ক্লায়েন্টদের স্বাস্থ্য পরীক্ষা করা হবে। লকডাউন এর কারণে ফ্যাশন সচেতন অনেকেই তাদের চুলের পছন্দসই কাট দিতে পারছেন না। তাদের মধ্যে অনেক তারকাও রয়েছেন। ফলে অনেকেই মুখিয়ে আছেন তাদের চুলের নতুন স্টাইল করার জন্য। আর সেই সুযোগে এতদিনের ক্ষতি কিছুটা পুষিয়ে নিতে বাড়িয়ে দিয়েছেন মজুরিও।

আরো পড়ুন:-পৃথিবীর বাইরে মানুষের বাসযোগ্য গ্রহের সন্ধান পেলেন বিজ্ঞানীরা!

You may also like

2 comments

থাইল্যান্ডে রেস্তরার মালিককে অভিনব জরিমানা - TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal June 12, 2020 - 1:13 pm

[…] টি তারা বন্ধ করে দেয়।       আরও পড়ুন :মার্কিন মুলুকে Unlock 2 এরপর কয়েক হাজার মানুষ ওই রেস্তোরাঁর […]

Reply

Leave a Reply!