Home বঙ্গ রামপুরহাট ঘটনায় অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ তৃণমূল প্রতিনিধিদলের

রামপুরহাট ঘটনায় অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ তৃণমূল প্রতিনিধিদলের

by banganews

রামপুরহাট হত্যাকাণ্ড ঘটনায় আজ অমিত শাহর সঙ্গে দেখা করবে তৃণমূল প্রতিনিধিদল। সুদীপ বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে সংসদ ভবনে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ। তৃণমূল সূত্রে খবর, রামপুরহাটের বগটুই গ্রামে ঠিক কী ঘটনা ঘটেছিল, রাজ্য সরকার কত দ্রুত পদক্ষেপ নিয়েছে, অমিত শাহকে সে সম্পর্কে জানাবেন তৃণমূল প্রতিনিধিরা। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আলোচনায় রামপুরহাট হত্যাকাণ্ড নিয়ে রাজ্যপালের ভূমিকাও তুলে ধরা হবে।

তৃণমূল কংগ্রেসের লোকসভার দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, রামপুরহাটের ঘটনার সঙ্গে রাজনীতি জুড়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে ৷ মুখ্যমন্ত্রী জানিয়েছেন যে বগটুই গ্রামের ঘটনার সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই। বিজেপি, সিপিএম এর মধ্যে রাজনৈতিক রং লাগানোর চেষ্টা করছে । তিনি জানিয়েছেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে বিস্তৃতভাবে জানানো হবে গোটা ঘটনাটি। বগটুই নিয়ে যে ভ্রান্ত ধারণা ছড়ানো হচ্ছে তা নিয়ে খোলসা করে জানান হবে স্বরাষ্ট্রমন্ত্রীকে।

 

রাজনৈতিক মন্তব্যের অভিযোগ করে রামপুরহাট কাণ্ডে রাজ্যপালকে জবাব মমতার

রামপুরহাট প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “সরকারটা আমাদের। আমরা কি কখনও চাই যে কোনও খুন হোক? আমরা কি কখনও কেউ চাই কেউ বোম মারুক? কারা করে এসব? যারা সরকারের থাকে না, সরকারকে ব্যতিব্যস্ত করার জন্য এই চক্রান্তগুলো করে।”

You may also like

Leave a Reply!