Home বঙ্গ প্রয়াত অভিষেক চট্টোপাধ্যায়, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

প্রয়াত অভিষেক চট্টোপাধ্যায়, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

by banganews

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অভিষেক একজন প্রতিভাশালী এবং বহুমুখী অভিনেতা ছিলেন, বাংলার মানুষ তাঁর অভাব বোধ করবেন বলে জানিয়েছেন মমতা। প্রয়াত অভিনেতার পরিবারকে সমবেদনা জানিয়েছেন তিনি।

অভিনেতার মৃত্যুতে এ দিন সকালে টুইটারে শোকপ্রকাশ করেন মমতা। লেখেন, “অল্পবয়সে অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের অকাল মৃত্যুর খবরে ব্যাথিত। অভিষেক একজন প্রতিভাশালী এবং বহুমুখী অভিনেতা ছিলেন, ওঁর অভিনয়ে যার ইঙ্গিত মেলে। আমরা ওঁর অভাব বোধ করব। টেলিভিশন সিরিজ এবং আমাদের চলচ্চিত্র জগতের অনেক বড় ক্ষতি হয়ে গেল। ওঁর পরিবার এবং বন্ধু-বান্ধবদের সমবেদনা জানাই।”

 

রাজনৈতিক মন্তব্যের অভিযোগ করে রামপুরহাট কাণ্ডে রাজ্যপালকে জবাব মমতার

১৯৬৪ সালের ৩০ এপ্রিল জন্ম অভিষেক চট্টোপাধ্যায়ের। ১৯৮৬ সালে তরুণ মজুমদারের ছবি ‘পথভোলা’ দিয়ে সিনেমায় যাত্রা শুরু। তাঁর অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলি হল, ‘দহন’, ‘বাড়িওয়ালি’, ‘মধুর মিলন’ , ‘মায়ের আঁচল’, ‘আলো’, ‘নীলাচলে কিরীটি’। শুধু বড় পর্দাই নয়, ছোট পর্দাতেও তিনি সমানভাবে সাবলীল অভিনয় করে দর্শকদের প্রশংসা পেয়েছেন। গত কয়েক বছর ধরে টেলিভিশনে চুটিয়ে অভিনয় করছিলেন অভিষেক।  ‘ইচ্ছেনদী’, ‘পিতা’, ‘অপুর সংসার’, ‘অন্দরমহল’, ‘কুসুম দোলা’, ‘ফাগুন বউ’, ‘খড়কুটো’র মতো সিরিয়ালে তাঁর অভিনয় মন জিতে নিয়েছিল দর্শকের। আচমকা তাঁর মৃত্যুর এই খবরে শোকস্তব্ধ বাংলার বিনোদন জগৎ।

You may also like

Leave a Reply!