Home বঙ্গ ফের করোনার শিকার তৃণমূল বিধায়ক : আক্রান্ত উদয়ন গুহ

ফের করোনার শিকার তৃণমূল বিধায়ক : আক্রান্ত উদয়ন গুহ

by banganews
পুনরায় রাজনৈতিক পরিসরে থাবা বসাল কোভিড-১৯ এবারে এই সংক্রামক ভাইরাসে আক্রান্ত হলেন কোচবিহার জেলার দিনহাটা বিধানসভার কেন্দ্রের জয়ী তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। করোনায় আক্রান্ত হওয়ার কথাটি সোশ্যাল মিডিয়ায় তিনি নিজেই একটি পোস্ট মারফত জানান। জেলা তৃণমূল কংগ্রেসের আধিকারিকরা জানিয়েছেন কোচবিহারে  করোনা পরিস্থিতি ক্রমশই জটিল হচ্ছে তাই বিপদের দিনে সাধারণ মানুষের সাথে ও পাশে থাকতে গিয়ে এভাবেই সংক্রমিত হচ্ছে তাদের নেতাকর্মীরা।
সেই জেলায় ঝড়ের গতিতে বাড়ছে আক্রান্তের সংখ্যা। সংক্রমণ আটকাতে কয়েকদিন আগেই জেলাশাসক নির্দেশ দিয়েছিলেন যেন গোটা দিনহাটার শহরাঞ্চল এবং দিনহাটার দুই নম্বর ব্লককে কনটেইনমেন্ট জোন হিসাবে ঘোষণা করা হয়। এরইধ্যে কোচবিহার জেলার পৌরসভার প্রশাসক ভূষণ সিংও এই মারণ ব্যাধিতে আক্রান্ত হয়েছিলেন। তারপর খোদ দিনহাটার বিধায়কের শরীরেও কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ল।
বিগত কয়েকদিন যাবৎ তার শারীরিক অসুস্থতা প্রকটভাবে দেখা দিলে, উপসর্গ মিলিয়ে তিনি পরীক্ষা করতে যান। মঙ্গলবারই নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে আসে। তাতেই জানা যায়, তিনি কোভিড আক্রান্ত।গতদিন রাত্রিবেলায় প্রায় সাড়ে দশটা নাগাদ সোশ্যাল মিডিয়ায় তিনি পোস্ট করেন যে তিনি করোনা পজিটিভ।
এর আগে তৃণমূলের দমকল মন্ত্রী সুজিত বসু, পানিহাটির বিধায়ক নির্মল ঘোষ, পূর্ব মেদিনীপুরের তৃণমূল বিধায়ক সমরেশ দাস, দক্ষিণ দিনাজপুরের কুমারগঞ্জের বিধায়ক তোরাফ হোসেন মণ্ডল এবং মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের বিধায়ক আখরুজ্জামানও করোনা আক্রান্ত হন। এমনকি ফলতার তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষ মারা গেছেন সংক্রামক ব্যাধিতে আক্রান্ত হয়ে। একের পর এক শাসকদলের নেতাদের আক্রান্ত হওয়ার ঘটনা চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে।

You may also like

Leave a Reply!