Home বিনোদন বিচ্ছেদের পরেও ‘প্রাক্তন’-এর সঙ্গে সহজ বন্ধুত্বের সম্পর্ক যাদের

বিচ্ছেদের পরেও ‘প্রাক্তন’-এর সঙ্গে সহজ বন্ধুত্বের সম্পর্ক যাদের

by banganews

বঙ্গ নিউস, ২১ ডিসেম্বর, ২০২০ঃ দেখাশোনা, কথা বলা, প্রয়োজনে যাতায়াত সব চলছে। একসময় বিবাহবন্ধনে আবদ্ধ হলেও তারপর ভেঙে গেছে সেই বিয়ে৷ এক ছাদের নীচে না থাকলেই যে মুখ দেখাদেখি বন্ধ করতে হবে তা কিন্তু নয়৷

যেমন ধরুন, শ্রীলেখা মিত্র৷ কথাই ধরুন। এক ছাদের নীচে থাকলে গত ২০ নভেম্বর শ্রীলেখা শিলাদিত্য’র ১৭ তম বিবাহবার্ষিকী হত৷ শ্রীলেখা লিখেছেন সোশ্যাল মিডিয়ায়, ‘আজ আমাদের ১৭ তম বিবাহবার্ষিকী হতেই পারত। কী হ্যান্ডসাম না আমার প্রাক্তন? তাই তো আর সেভাবে কাউকে মনে ধরল না…।’ মেয়ের বাবার প্রতি কোনো তিক্ততা তিনি রাখেননি৷

আরও পড়ুন নতুন বছরে বদলে যাচ্ছে একগুচ্ছ নিয়ম

ভাস্বর-নবমিতা চট্টোপাধ্যায় চলতি বছরের ১২ অগস্ট ডিভোর্স হয়েছে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া ছবি বলছে, ইচ্ছে হলেই পছন্দের রেস্তোরাঁয় এক সঙ্গে খাওয়াদাওয়া করেন দুই প্রাক্তন। সম্পর্কে না থাকলেও বন্ধুত্ব অটুট। গৌরব চট্টোপাধ্যায়ের  রিসেপশনের  নিমন্ত্রণরক্ষাও করেছেন ভাস্বর।

গৌরব-অনিন্দিতার বিয়ে তার পর বিচ্ছেদ।সদ্য বিয়ে করেছেন গৌরব-দেবলীনা। অনিন্দিতার চ্যাট শো ‘ইস্ট স্টাইল’-এ জুটি বেঁধে এসেছিলেন গৌরব-দেবলীনা। তিন জনেই অনায়াস আড্ডা দিয়েছেন।
দুজনেই দুজনের মত ভালো আছেন৷ তাই অকারণ এডিয়ে যাওয়ার মানে নেই।

বলিউডেও দীপিকা পাড়ুকোন, রণবীর সিংহ, আলিয়া ভট্ট আর রণবীর কপূরকে এক অ্যাওয়ার্ড ফাংশানে পাশাপাশি বসে রীতিমতো হাসি-ঠাট্টা করছেন দেখা গিয়েছে। ‘দীপবীর’ তখন সদ্য বিবাহিত।

You may also like

Leave a Reply!