Home বিনোদন এবার বিশ্বসেরা সোনু সুদ

এবার বিশ্বসেরা সোনু সুদ

by banganews

বঙ্গ নিউস , ১১ ডিসেম্বর, ২০২০ঃ কোভিড -১৯ মহামারী জুড়ে তাঁর অনুপ্রেরণামূলক জনহিতকর কাজের জন্য বিশ্বব্যাপী তারকাদের চেয়ে সবার আগে সোনু সুদ৷ এই সম্মান পেয়ে তিনি ইস্টার্ন আইকে ধন্যবাদ জানান৷
“ইস্টার্ন আই, আমার প্রচেষ্টাকে স্বীকৃতি দেওয়ার জন্য আপনাদের ধন্যবাদ। প্যানডেমিকে আমি বুঝতে পেরেছিলাম যে আমার দেশবাসীকে সাহায্য করা আমার দায়িত্ব, এটি আমার ভিতর থেকে এসেছে। তারপর আমি মুম্বাইতে এসেছি, একজন ভারতীয় হিসাবে আমার দায়িত্ব যা আমি করেছিলাম। আমি মনে করি মানুষের সমস্ত ভালোবাসা, যা আমি পেয়েছিলাম কেবল তাদেরই ইচ্ছা এবং প্রার্থনা যাদের আমি সহায়তা করেছি। আমি আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত এই কাজ করব।

আরও পড়ুন আইসিসি র‍্যাঙ্কিংয়ে সর্বপ্রথম বিরাট তারপরেই রোহিত

২০২০ সালে যারা ভালো কাজ করেছেন, তাদের স্বীকৃতি দিল ইস্টার্ন আই৷ ইস্টার্ন আই এন্টারটেইনমেন্ট সম্পাদক আসজাদ নাজির জানিয়েছেন, সোনু সুদের মত করে লকডাউনে আর কোনও সেলিব্রিটি এত কিছু করেনি। পরিযায়ী শ্রমিক থেকে সাধারণ মানুশগ প্রত্যেকের পাশে সোনু সুদ৷ নারীর অধিকারের জন্য প্রচার চালানো বা কোনও কৃষকের জন্য নতুন ট্র্যাক্টর কেনা নানাভাবে তিনি মানুষকে সহায়তা করেছিলেন। তিনি দ্য জিন হার্শল্ট হিউম্যানিটেরিয়ান পুরষ্কারের যোগ্য।

কানাডিয়ান ইউটিউবার, লিলি সিং দ্বিতীয় কঠিন পরিস্থিতিতে শ্রোতাদের পাশে থাকার জন্য৷ ব্রিটিশ পপ সুপারস্টার চার্লি এক্সসিএক্স মাস্টারপিস মারকারি মিউজিকের জন্য তৃতীয়৷ ব্রিটিশ অভিনেতা দেব প্যাটেল ‘দ্য পারসোনাল হিস্ট্রি অফ ডেভিড কপারফিল্ড ‘ এবং ‘দ্য গ্রিন নাইট’ এর জন্য চতুর্থ হয়েছেন। ভারতীয় গায়ক আরমান মালিক ভাষাগত বাধাকে ভেঙে দিয়েছেন তার গানে তাই তিনি পঞ্চম ৷ ষষ্ঠ স্থানে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

আরও পড়ুন গ্রাহকদের অ্যালার্ট করল এসবিআই

তালিকায় নবীন প্রাপক ১৮ বছরের কানাডিয়ান নবাগত নায়ক মৈত্রেয়ী রামকৃষ্ণান। প্রবীণ বলিউডের কিংবদন্তি অমিতাভ বচ্চন (২০), যিনি মানুষের পাশে থেকেছেন, কোভিড -১৯-কে হারিয়ে আবার কাজে ফিরেছেন

তালিকার অন্যরা হলেন- আয়ুষ্মান খুরানা (১১), জেরাল্ডাইন বিশ্বনাথন (১৩), দিলজিৎ দোসন্ধ (১৪), শেহনাজ গিল (১৬), জমিলা জামিল (১৮), পঙ্কজ ত্রিপাঠি (২৩), অসীম রিয়াজ (২৫), মাসাবা গুপ্ত ( ৩২), সালোনি গৌড় (৩)), স্টিল বাংলেজ (৩)), ধবানী ভানুশালী (৪২),এবং আনুশকা শঙ্কর (৫০)।

You may also like

Leave a Reply!