Home বঙ্গ রাজ্যপাল সংবিধান বিরোধী, আগে ওকে সরান, মন্তব্য মদন মিত্রর

রাজ্যপাল সংবিধান বিরোধী, আগে ওকে সরান, মন্তব্য মদন মিত্রর

by banganews

বঙ্গ নিউস, ৮ জানুয়ারি, ২০২১ঃ এই রাজ্যের রাজ্যপাল জগদীশ ধনখড় সবচেয়ে বেশি সংবিধান বিরোধী । আগে তাকে তাড়ান । এই দিন পশ্চিম মেদিনীপুরের বসন্তপুর মেলাতে এসে এই মন্তব্য করেন তৃণমূল কংগ্রেসের নেতা মদন মিত্র ।
এর আগে রাজ্যপালের সঙ্গে নানা বিষয়ে সংঘাত হয়েছে রাজ্য সরকারের । রাজ্যপালকে সরিয়ে দিতে রাষ্ট্রপতির কাছে চিঠিও দিয়েছে তৃণমূল কংগ্রেস। এবার রাজ্যপালকে সবচেয়ে বড় সংবিধান বিরোধী বলে মন্তব্য করে তাকে আগে তাড়ানো উচিত বলে মন্তব্য করলেন মদন মিত্র । তিনি বলেন, ” সবার আগে রাজ্যপালকে তাড়ান । উনি সব চেয়ে বড় সংবিধান বিরোধী । এই রকম রাজ্যপাল থাকার চেয়ে চিড়িয়াখানায় কতকগুলো হাতি নিয়ে আসলে ভালো হয়।”

আরও পড়ুন খুচরো সিগারেট বিক্রিতে নিষেধাজ্ঞা, সংশোধনের দাবি জানাল ব্যবসায়ীরা

বিজেপি নেতৃত্ব বারে বারে দাবি করে যে এই রাজ্যের মুখ্যমন্ত্রী সংবিধান মানেন না । তার উত্তরে মদন মিত্র বলেন, ” মুখ্যমন্ত্রী যদি সংবিধান না মানেন তাহলে বিজেপির তো ক্ষমতা আছে কিছু করার । তারা তা করছেন না কেন? ঘাস কাটার জন্য বসে আছে?” এরই জের ধরেই বলেন রাজ্যের রাজ্যপাল সবচেয়ে বড় সংবিধান বিরোধী ।

এই দিনেও বিজেপিকে আক্রমণ ও শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করেতে ছাড়েন নি মদন মিত্র । শুভেন্দু কে বাচ্চা ছেলে, ছোট ভাই বলে বলেন ‘ ও কখন কী বলে ফেলে। কী বলতে কী বলছে! বলুক না!” সেই সঙ্গে দাবি করেছেন যে ” এই রাজ্যে বিজেপি কোনও ফ্যাক্টর নয়, ওরা মেদিনীপুরকে মিরজাপুর বানাতে চেয়েছে আমরা একে মেদিনীপুরই রাখব।” মুকুল রায়, শুভেন্দু অধিকারীদের নোবেল পুরস্কারের মত কোন পুরস্কার পাওয়া উচিত বলেও কটাক্ষ করেছেন তিনি ।

You may also like

Leave a Reply!