Home বিনোদন সুশান্তকে নিয়ে ছবির ফার্স্টলুক প্রকাশ্যে

সুশান্তকে নিয়ে ছবির ফার্স্টলুক প্রকাশ্যে

by banganews

পোস্টারে সুশান্ত সিং রাজপুত। না, ঠিক তিনি নন। সুশান্তরূপী নায়ক। বিজয় শেখার গুপ্তার প্রোডাকশন এবার বলিউডের ‘পর্দা ফাঁস করতে’ তৈরি। সুশান্ত সিং রাজপুতের জীবন কাহিনি নিয়ে ছবি তৈরি করছেন তাঁরা। প্রকাশ্যে এসেছে সে ছবির ফার্স্টলুক আর পোস্টার। যেখানে সুশান্ত সিংয়ের ভূমিকায় অাসছেন অভিনেতা শচিন তিওয়ারি।

আরও পড়ুন আশঙ্কাজনক অবস্থায় কবি ভারভারা রাও, জানালেন  আইনজীবী 

পোস্টারটি সুশান্তের মৃত্যুরহস্যকে কেন্দ্র করেই তৈরি হয়েছে। লেখা রয়েছে, “খুন না আত্মহত্যা: হারিয়ে গেল এক তারকা”।
গুপ্তা বলেন, “ছবিটি সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে ফ্লোরে যাবে, এটি মুম্বই এবং পাঞ্জাবে শুট করা হবে।” জানা যাচ্ছে, ২০২০ সালের বড়দিনে ছবির মুক্তির দিকে নজর দিচ্ছেন।
সুশান্তের ভূমিকায় শচিন তিওয়ারির ফার্স্টলুক সমন্বিত ‘দ্য আউটসাইডার’-এর পোস্টার প্রকাশ করে জানানো হয়, চলচ্চিত্রটি সুশান্ত সিং রাজপুতের বায়োপিক নয়, এটি তাঁর জীবন দ্বারা অনুপ্রাণিত।

আরও পড়ুন সপ্তাহে পাঁচদিন ১০টা থেকে ২টো পর্যন্ত পরিষেবা দেবে সমস্ত ব্যাঙ্ক

বিজয় শেখর গুপ্ত বলেন, ”সুশান্ত সিং রাজপুতের মৃত্যু আমাদের সবার জন্য একটি বড় ধাক্কা। কিন্তু এটা নতুন নয়। অনেক অভিনেতাই নিজেদের স্বপ্ন ছুঁতে ইন্ডাস্ট্রিতে আসেন। কিন্তু, শেষ পর্যন্ত কাজ পান না। অনেকেই আত্মহত্যা করেন। কেউ কেউ সারা জীবন সংগ্রাম করে যান। তাই, আমরা একটি গল্প বলতে চেয়েছি, কীভাবে ছোট শহরের অভিনেতারা, যাদের বলিউডে গডফাদার নেই, তাদের লড়াই। আমি আপনাকে আশ্বস্ত করতে পারি যে, এই ছবিটি অবশ্যই বলিউডের অভ্যন্তরীণ ব্যক্তিদের মুখোশ খুলে দেবে”।

You may also like

Leave a Reply!