Home বিনোদন দ্বিতীয় চেষ্টায় দিয়ে গলায় ফাঁস সুশান্তের, তদন্তে উঠে এল তথ্য

দ্বিতীয় চেষ্টায় দিয়ে গলায় ফাঁস সুশান্তের, তদন্তে উঠে এল তথ্য

by banganews

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে বেরিয়ে এল আরও একটি নতুন তথ্য। বিশেষ সূত্রে জানা যাচ্ছে, তদন্তের সময় সুশান্তের ঘরের মেঝে থেকে তাঁর ‘বাথরোব বেল্ট’ টি দুটুকরো অবস্থায় পেয়েছে পুলিশ। আর সুশান্তের দেহ পড়েছিল বিছানায়। পুলিশের অনুমান, সুশান্ত প্রথমে বাথরোব বেল্ট দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন, পরে সেটি ছিঁড়ে যাওয়ার একটি সবুজ কুর্তা দিয়ে গলায় ফাঁস লাগিয়েছিলেন অভিনেতা।
যদিও কোনও কুর্তা আদৌ কি সুশান্তের ওজন ধরে রাখতে সক্ষম? বিশেষভাবে তা জানতে ওই সবুজ কুর্তাটি ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠিয়েছে পুলিশ। এমনকী সুশান্ত বিষাক্ত কিছু খেয়েছিলেন কিনা, তাও পরীক্ষা করে দেখছে ফরেন্সিক দল। আশা করা হচ্ছে, আগামী সপ্তাহের মধ্যেই ফরেন্সিক পরীক্ষার রিপোর্ট চলে আসবে। জানা যাচ্ছে, সেসময় যাঁরা ফ্ল্যাটে ছিলেন, তাঁরাই নাকি সবুজ কুর্তাটা কেটে সুশান্তের দেহ নামিয়েছিলেন। তবে ফ্ল্যাটে এসে বাথরোব বেল্টটি ছিঁড়ে নিচে পড়ে থাকতে দেখে বান্দ্রা পুলিশের সন্দেহ হয়।
নামপ্রকাশে অনিচ্ছুক এক পুলিশ আধিকারিকের বক্তব্য, ”প্রাথমিক ভাবে বেল্টের টুকরোটি মাটিতে পড়ে থাকতে দেখে আমাদের সন্দেহ হয়। পরে তদন্ত করতে গিয়ে আমরা বুঝতে পারি, অভিনেতা হয়তো প্রথমে দেখার চেষ্টা করছিলেন ওই বাথরোব বেল্টটি দিয়ে আদৌ নিজেকে ঝোলানো সম্ভব কিনা? তবে সেটি বোধহয় ছিঁড়ে যায়।”

আরও পড়ুন সুশান্তের শেষ ছবির প্রচারে বলিউডের তরুণ ব্রিগেড

অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের তুতো ভাই, তথা বিজেপি বিধায়ক, তথা সুশান্ত সিং রাজপুতের তুতো ভাই নীরজ সিং দাবি করেছেন, সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ যেন বড়পর্দায় মুক্তি পায়। ‘‘গ্রামের বহু মানুষ ইন্টারনেটের সুবিধে থেকে বঞ্চিত। অনলাইনে এ ছবি মুক্তি পেলে অনেকের কাছেই তা পৌঁছবে না। তাছাড়া সুশান্তের পরিবার আর অগণিত অনুরাগী তাদের নায়ককে শেষবার বড়পর্দায় দেখতে চায়। তার জন্য সিনেমা হল খোলা অবধি অপেক্ষা করা উচিত। আমি এ ছবির পরিচালক মুকেশ ছাবরার সঙ্গে কথা বলে বিষয়টি বোঝাতে চেষ্টা করব। যদি ফল না হয়, আদালতে যাব। সুশান্তের শেষ ছবি কিছুতেই অনলাইনে মুক্তি পেতে দেব না,‘‘ বলছেন নীরজ সিং।

You may also like

Leave a Reply!