Home বিনোদন সুশান্তের শেষ ছবির মুক্তি আজ

সুশান্তের শেষ ছবির মুক্তি আজ

by banganews
তাঁর কেরিয়ারের শেষ ছবি। সুশান্ত সিং রাজপুতের ‘দিল বেচারা’ ঘিরেই আপাতত উন্মাদনা তুঙ্গে ভক্তদের। কাস্টিং ডিরেক্টর থেকে পরিচালনায় হাত পাকানো মুকেশ ছাবরার এটাই প্রথম সিনেমা। সুশান্তের এই শেষ সিনেমায় সহ অভিনেত্রী সঞ্জনা সংঘী। এছাড়াও স্বস্তিকা মুখোপাধ্যায়, সইফ আলি খান এবং জাভেদ জাফরির মত তারকারা রয়েছেন।
জন গ্রিনের সর্বাধিক প্রচারিত উপন্যাস ‘ফল্ট ইন আওয়ার স্টারস’ এর উপর ভিত্তি করে আগেই হলিউডে সিনেমা হয়ে গিয়েছে। জস বুনের ছবিতে অভিনয় করেছিলেন শেইলেন উডলি, এনসেল এলগর্ত।
একটা সাপোর্ট গ্রুপে একজন ক্যানসার আক্রান্ত রোগী কিজির সঙ্গে দেখা হয়ে যায় মারণ রোগ-জয়ী ম্যানির। তারপর কীভাবে মৃত্যুর সীমানায় দাঁড়িয়ে থাকা কিজির জীবন বদলে যায়, তা নিয়েই সিনেমার গল্প বোনা হয়েছে।
ছবির প্রোমো মুক্তির পরেই সুপারহিট। ভেঙেচুরে দেয় সব রেকর্ড। এই রেকর্ডই এক লহমায় বাড়িয়ে দিয়েছে ‘দিল বেচারা’র জনপ্রিয়তা।
‘দিল বেচারা’ ছবিতে সুর দিয়েছেন এআর রহমান। ‘মাশখারি’, ‘ম্যায় তুমহারা’, ‘তারে গিন’, এবং টাইটেল ট্র্যাক ‘দিল বেচারা’ গানে নিজের অন্যতম সেরা পারফরম্যান্স রহমান সাহেবের। সম্প্রতি ‘দিল বেচারা’ মিউজিক ট্রিবিউটও দিয়েছে প্রয়াত অভিনেতাকে।
ছবি মুক্তির আনন্দের সঙ্গে মন খারাপ, চোখের জলে দিন শুরু করেছে সহ অভিনেতারা।
ছবির নায়িকা সঞ্জনা এদিন সকালে ইনস্টাগ্রামে ছবির একটি দৃশ্য পোস্ট করে লেখেন, “আমার ম্যানি, আমি আশা করছি, তুমি দূর থেকে সবটা দেখছ। আর আশীর্বাদ করছ। আমরাও তোমাকে দেখতে আকাশের দিকে তাকিয়ে। অবিশ্বাস হচ্ছে তুমি আজকে নেই। ছাবড়া বলেন, আমার আর তার প্রথম ডেবিউ সিনেমা কী করে তোমার শেষ ছবি হতে পারে?
ধন্যবাদ তোমাকে জানা অজানা পথে আমাকে কাজের সময় সাহস জোগানোর জন্য।কালো মেঘের মাঝে এই একটা রূপোলি আলো আমি দেখতে পাই। তোমার আত্মার শান্তি কামনা করি”।

You may also like

Leave a Reply!