Home কলকাতা বাংলার মহারাজের পরিবারে ফের করোনা সংক্রমণ 

বাংলার মহারাজের পরিবারে ফের করোনা সংক্রমণ 

by banganews
গত মাসেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবারে শুরু হয় করোনা সংক্রমণ । করোনা আক্রান্ত হন সৌরভ গাঙ্গুলির দাদা স্নেহাশিস গাঙ্গুলির স্ত্রী।
তখনও মহারাজের বেহালারা বাড়িতে ঢুকতে পারেনি করোনা ভাইরাস। সৌরভ-স্নেহাশিস দু’জনেই করোনা মুক্ত ছিলেন তখন । এবার করোনা আক্রান্ত হলেন মহারাজের দাদা স্লেহাশিস, যিনি এই মুহূর্তে বাংলার ক্রিকেট সংস্থার সচিব। বলা যায় এবার সিএবির শীর্ষমহলে করোনা সংক্রমণ ঘটল।
গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন স্লেহাশিস। জ্বরের সঙ্গে গলা ব্যথাও ছিল বলে শোনা যাচ্ছে। চিকিৎসকদের পরামর্শে করোনা পরীক্ষা করান স্নেহাশিষ। বুধবার তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এলে বেলভিউ নির্সিংহোমে ভর্তি করা হয় তাঁকে বলে খবর।
একই বাড়িতে থাকতেন সিএসচিব স্লেহাশিস গাঙ্গুলি এবং সৌরভ গাঙ্গুলি৷ তাই স্নেহাশিস করোনা আক্রান্ত হওয়ায় স্বাভাবিকভাবেই সৌরভ এবং ডোনা গাঙ্গুলি সহ তাঁর পুরো পরিবারের সকলকে হোম কোয়ারান্টাইনে থাকতে হবে।
জুনে স্ত্রী করোনা আক্রান্ত হওয়ার সময় স্নেহাশিসকে নিয়েও গুজব ছড়িয়েছিল। তবে তখন রাজ্যের স্বাস্থ্য দফতর স্পষ্ট জানিয়ে দিয়েছিল, স্লেহাশিস সংক্রামিত নন। সিএবির তরফে বিজ্ঞপ্তি জারি করে স্নেহাশিস নিজেও অনুরাগীদের জানিয়েছিলেন, তিনি সুস্থ। তবে এবার সংক্রমণ এড়াতে পারলেন না তিনি।
স্নেহাশিসের করোনা রিপোর্ট পজিটিভ তাই শোনা যাচ্ছে সিএবি সভাপতি অভিষেক ডালমিয়াও হোম কোয়ারান্টাইনে থাকবেন। কারণ ক’দিন আগেই কলকাতা পুলিশের বৈঠকে স্লেহাশিস ও ডালমিয়া একসঙ্গে যোগ দিয়েছিলেন। পরে ইডেনে অস্থায়ী কোয়ারান্টাইন সেন্টার গড়ে তোলার জন্য পুলিশ আধিকারিকদের সঙ্গে ইডেন পরিদর্শনও করেন স্নেহাশিস ও ডালমিয়া।
সিএবির অন্দরমহলে এর আগেই এক নির্বাচক, একজন আম্পায়ার ও এক অস্থায়ী কর্মী ভাইরাস করোনা সংক্রামিত হয়েছিলেন ।

You may also like

Leave a Reply!