Home বিনোদন মন্ত্রীর হস্তক্ষেপে কাটল জট, কাল থেকে বাংলায় শুটিং

মন্ত্রীর হস্তক্ষেপে কাটল জট, কাল থেকে বাংলায় শুটিং

by Webdesk

মন্ত্রীর হস্তক্ষেপে কাটল জট, কাল থেকে বাংলায় শুটিং

অবশেষে কাটল জট। কাল থেকে শুটিং শুরু করছে টালিগঞ্জে। আর্টিস্ট ফোরামের সঙ্গে প্রযোজকের সংগঠন আর চ্যানেলের বৈঠকে মধ্যস্থতা করেন মন্ত্রী অরূপ বিশ্বাস। দু-দুটো বৈঠকের পরও অবস্থা সেই তিমিরেই ছিল যখন, মাঝে এলেন অরূপ বিশ্বাস। তাঁর মধ্যস্থতায় চুক্তি স্বাক্ষর করল ‘যুযুধান’ পক্ষরা। সমানে চলা দোষারোপের তরজার এখানেই ইতি। জানা গেল, শুটিং হবে।

আরো পড়ুন:- দিনভর মিটিংয়ের পর কাটল না শ্যুটিং নিয়ে অচলাবস্থা টলিপাড়ায়

আজ বেলা অবধি প্রযোজকের সংগঠনের তরফ থেকে রাজ চক্রবর্তী সমস্ত দোষ চাপিয়ে দিয়েছিলেন আর্টিস্ট ফোরামের ওপরে। তাঁর স্পষ্ট কথা ছিল, ‘শুটিং শুরু করতে আমরা সকলেই উদগ্রীব ছিলাম। একমাত্র আর্টিস্ট ফোরাম-এর অনড় মনোভাবই শুটিং শুরু করতে দিল না। এমনিতেই প্রায় তিনমাসের লকডাউনে বিনোদন জগতের রুজিরোজগার কিচ্ছু নেই। তারপর আরও দুটো রোজ চলে গেল। অথচ সরকার কিন্তু সবুজ সঙ্কেত দিয়েছে। এমন চললে কবে শুটিং শুরু করা যাবে, সে বিষয়ে কিচ্ছু বলা যাচ্ছে না।’
আর্টিস্ট ফোরাম-এর তরফ থেকে কার্যকরী সভাপতি শংকর চক্রবর্তী বলছিলেন, ‘আর্টিস্ট ফোরামকে মিথ্যে কাঠগড়ায় তোলা হচ্ছে। সমস্ত শিল্পীই কাজ করতে উৎসাহী। তবে ন্যূনতম নিরাপত্তাটুকু চাই তো! স্বাস্থ্য বিমার কাগজপত্র কবে আসবে জানা নেই। কিন্তু কাজ শুরুর পর কোনও শিল্পী যদি আক্রান্ত হয়ে পড়েন, বা মারা যান, তাঁর দায়িত্ব তো চ্যানেল আর প্রযোজককে নিতে হবে। মাঝপথে ছেড়ে দিলে তো চলবে না। এই আশ্বাস তো পেতেই পারি।’ এমনকী সদস্যদের উদ্দেশ্যে সার্কুলারও জারি করা হয়েছিল।

আরো পড়ুন:-ভারতের নির্বাচন কমিশনের একজন কর্মকর্তার করোনা পসিটিভ

ঠিক তার পরেই আসরে এলেন অরূপ বিশ্বাস। আবারও তাঁর হস্তক্ষেপে কাটল এক অভূতপূর্ব সঙ্কট।

You may also like

Leave a Reply!