Home বিনোদন আসছে সপ্তাশ্ব বসুর নতুন সিনেমা ডাঃ বক্সী

আসছে সপ্তাশ্ব বসুর নতুন সিনেমা ডাঃ বক্সী

by banganews

একটি হত্যাকে কেন্দ্র করে ছবির গল্প দানা বাঁধে। নিরিবিলিতে তার নতুন কাহিনীর প্লট ভাবতে মৃণালিনী পৌঁছে যায় একটি হোটেলে। আচমকা সেই হোটেলেই ঘটে যায় একটি খুন।

ধীরে-ধীরে কাহিনীর প্রতিটি চরিত্রই এই ঘটনার সঙ্গে জড়িয়ে পড়ে। কী হয় এরপর জানতে গেলে দেখতে হবে ডাঃ বক্সী। ডাঃ বক্সীই বা এই ঘটনার সঙ্গে কীভাবে যুক্ত তাও জানা যাবে সিনেমা যত এগোবে।

সপ্তাশ্বর নতুন ছবির নামভূমিকায় থাকছেন পরমব্রত চট্টোপাধ্যায়। লেখিকা মৃণালিনীর চরিত্রে দেখা যাবে শুভশ্রীকে। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন বনি সেনগুপ্ত।

আরো পড়ুন

মুক্তি পেতে চলেছে “তখন কুয়াশা ছিল”

ছবির শ্যুটিং শুরু হবে শীঘ্রই। কলকাতার পরিচিত আবহ থেকে বেরিয়ে মূলত কালিম্পংয়ের বিভিন্ন জায়গায় হবে শ্যুটিং। এছাড়া থাকবে দুর্গাপুরের কিছু লোকেশনও।
আগামী বছর ঈদের সময় মুক্তি পাবে ‘ডঃ বক্সী’।

ছবির কাহিনীকার অর্ণব ভৌমিক এবং শুভাশিস গুহ। অর্ণব জানান, ‘প্রতিদ্বন্দ্বী’র গল্প লেখার সময়ই সপ্তাশ্ব আবার ডাঃ বক্সীকে যদি কোনওভাবে আবার ফেরানো যায় সেই প্রস্তাব আসে। তাই আবার চিন্তাভাবনা করে বর্তমানে ডাক্তার বা অন্যান্য স্বাস্থ্যকর্মীদের ওপর সকলে ভীষণভাবে নির্ভরশীল হলেও তবু কিছু ক্ষেত্রে তাঁদের গাফিলতিতে মানুষের প্রাণসংশয় ঘটে। সেই নিয়েই এই গল্পের বুনন।

শুভশ্রী নিজেই নিজের চরিত্র নিয়ে উচ্ছ্বসিত। খুবই ইন্টারেস্টিং একটা চরিত্রে দর্শক তাকে দেখতে পাবেন। ছবির শুরু থেকে শেষ পর্যন্ত টানটান রহস্য থাকবে।

‘প্রতিদ্বন্দ্বী’র এক বছর পর, সেই ডাঃ বক্সীকেই ফিরিয়ে আনছেন পরিচালক সপ্তাশ্ব বসু। এবার ছবির নাম ‘ডাঃ বক্সী’। গতকাল শহরে এক অনুষ্ঠানে ছবির প্রথম পোস্টার প্রকাশ উপলক্ষে পরিচালক ছাড়াও উপস্থিত ছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, মাহি কর. রাহুল রায় ও অন্যান্যরা।

You may also like

Leave a Reply!