Home বিনোদন শাহিদ কাপুর কবির সিং এর একবছরে লিখলেন নোট।

শাহিদ কাপুর কবির সিং এর একবছরে লিখলেন নোট।

by banganews

অভিনেতা শাহীদ কাপুর তাঁর ছবি কবির সিংকে ভালোবাসার জন্য ইনস্টাগ্রামে তাঁর অনুগামীদের ধন্যবাদ জানিয়েছেন। তেলুগু হিট ছবি অর্জুন রেড্ডির হিন্দি রিমেক কবির সিং ছবিটি রবিবারে এক বছর পূর্ণ করেছে।
শাহীদ ইনস্টাগ্রামে লিখেছেন, “যারা এইরকম জটিল, দ্বন্দ্বপূর্ণ চরিত্রকে এত বেশি ভালোবাসা দিয়েছেন তাদেরকে ধন্যবাদ। কবির সিংহ কখনওই আমার কাছে কেবল একটি সিনেমা ছিল না .. এটা ছিল আবেগ। এছাড়াও এই পোস্টে তিনি এই ছবির পরিচালক এবং সমস্ত কলাকুশলীদের ধন্যবাদ জানিয়েছেন। তাঁর অনুগামীরা এই ছবিতে তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন। একজন লিখেছেন “আপনি এই চরিত্রটির প্রতি পূর্ণ জাস্টিস করেছেন ” অন্য একজন বলেছেন,”এটি একটি হৃদয় ছুঁয়ে যাওয়ার গল্প !!!” আবার অনেক ছবিটির গল্পটির সমালোচনা ও করেছেন।

আরও পড়ুন তরমুজের টুপি পরে ভাইরাল পোষ্য কুকুর

কবির সিং প্রকাশের পরে প্রচুর বিতর্ক সৃষ্টি করেছিল। গ্ল্যামারাইজিং মিসোগিনি এবং পুরুষতন্ত্রের মতো বিতর্কিত বিষয় নিয়ে অভিযোগ আনা হয়েছিল। এই মুভিটি সম্পর্কে লিখতে গিয়ে, হিন্দুস্তান টাইমস বলেছিল, “এটি একটি নারী নির্যাতনকারী, অ্যালকোহলিক সার্জেন এর চলচ্চিত্র – এবং তিনিই তথাকথিত নায়ক।” কবির সিং অ্যালকোহলিক, মেজাজি এক তরুণ মেডিকেল শিক্ষার্থীর গল্প। যে সহপাঠী শিক্ষার্থীর প্রেমে পড়ে আর সেই প্রেমের সমস্যা মেনে নিতে না পেরে নেশা করতে শুরু করে।
সন্দীপ ভাঙ্গা দ্বারা পরিচালিত এই ছবিটিতে শাহীদ কাপুর ছাড়াও কিয়ারা আদবানি ছবিটির মহিলা চরিত্রে অভিনয় করেছিলেন।

You may also like

Leave a Reply!