Home বিনোদন নিশিকান্ত কামাতের মৃত্যু নিয়ে গুজব! পরিচালক এখনও জীবিত

নিশিকান্ত কামাতের মৃত্যু নিয়ে গুজব! পরিচালক এখনও জীবিত

by banganews

হায়দ্রাবাদ, ১৭ অগাস্ট, : সোমবার বলিউডের প্রখ্যাত পরিচালক নিশিকান্ত কামাতের মৃত্যু নিয়ে ছড়ালো গুজব। যদিও সেই গুজব উড়িয়ে দিয়েছেন অভিনেতা রিতেশ দেশমুখ। কামাতের মৃত্যু হয়নি বলে নিজের টুইটার হ্যান্ডেলে জানিয়েছেন রিতেশ। তিনি লিখেছেন, “নিশিকান্ত কামাত ভেন্টিলেটর সাপোর্টে রয়েছেন। তিনি এখনও বেঁচে এবং লড়াই করে চলেছেন। ওনার জন্য প্রার্থনা করুন।”

পরিচালক নিশিকান্ত কামাত হায়দ্রাবাদের গচ্চিবৌলির AIG হাসপাতালে ৩১ জুলাই ভর্তি হয়েছিলেন। জানা গেছে, জন্ডিস হয়েছিল নিশিকান্তের। ভুগছেন সিরোসিস অফ লিভার-এর সমস্যায়।

আরও পড়ুন এখনও আশঙ্কাজনক প্রণববাবু, ভালো খবর দিল না সেনা হাসপাতাল

‘মাদারি’,‘দৃশ্যম’, ‘মুম্বই মেরি জান’-এর মতো জনপ্রিয় বেশকিছু ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছেন৷ এর পাশাপাশি জন আব্রাহামের সঙ্গে ‘ফোর্স’, ‘রকি হ্যান্ডসম’র মতো ছবিতেও পরিচালক হিসেবে কাজ করেছেন নিশিকান্ত।

২০০৫ সালে মারাঠি ফিল্ম ইন্ডাস্ট্রিতে ‘ডম্বিভালি ফাস্ট’ সিনেমার পরিচালক হিসাবে নিজের কেরিয়ার শুরু করেন নিশিকান্ত। প্রথম ছবিতেই আসে জাতীয় স্বীকৃতি। সফল পরিচালক এর পাশাপাশি নিশিকান্ত কামাত একজন দক্ষ অভিনেতা । ‘সাচেত আচ ঘারাত’, ‘ভাবেশ জোশি সুপারহিরো’, ‘ফুগে’, ‘জুলি-২’ ইত্যাদি সিনেমা অভিনয়ও করেছেন তিনি।

You may also like

1 comment

Leave a Reply!