Home দেশ প্রসঙ্গ সুশান্ত: যশরাজ প্রোডাকশন্সের দরজায় পুলিশ

প্রসঙ্গ সুশান্ত: যশরাজ প্রোডাকশন্সের দরজায় পুলিশ

by banganews

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার তদন্তে এবার কড়া নাড়তে শুরু করল হেভিওয়েট প্রযোজকদের দরজায়। মহারাষ্ট্রের গৃহমন্ত্রী  অনিল দেশমুখ আগেই জানিয়েছেন সুশান্তের মৃত্যুর ব্যাপারে পেশাগত বিদ্বেষের দিকটি জোর দিয়ে খতিয়ে দেখবে মুম্বই । সেইমতো সুশান্তের আত্মহত্যার ঘটনায় প্রায় ১২ জনকে জেরা করেছে , রেকর্ড করা হয়েছে বয়ান। সুশান্তের আত্মী-বন্ধুদের পাশাপাশি মুম্বই যশরাজ ফিল্মসের কাছে সুশান্তের কনট্রাক্টের কপি চেয়ে পাঠিয়েছে, দ্রুত সেই কপি জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। সুশান্তের বিজনেস ম্যানেজার হিসাবে কাজ করা শ্রুতি মোদীকেও জিজ্ঞাসাবাদ করেছে । পিআর ম্যানেজার রাধিকা নিহালনির বয়ানও রেকর্ড করেছে ।

আরও পড়ুন ২০২১-এর মাঝামাঝি অবধি বুকড ছিলেন সুশান্ত: বন্ধু

প্রসঙ্গত সুশান্তের চুক্তিপত্র চেয়ে পাঠানোর প্রসঙ্গে এখনও প্রযোজক আদিত্য চোপড়ার সংস্থা যশরাজ ফিল্মসের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। যশরাজ ট্যালেন্ট ম্যানেজমেন্ট কম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন সুশান্ত। তাঁদের সঙ্গে দুটি ছবিতে কাজও করেন তিনি। শুদ্ধ দেশি রোম্যান্স (২০১৩) এবং  ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী (২০১৫)। এছাড়াও সুশান্তের সঙ্গে ‘পানি’ প্রজেক্টটিও করবার কথা ছিল যশরাজ ফিল্মসের। তবে ২০১৫-র শেষের দিকে আচমকাই পরিচালক শেখর কাপুরের এই প্রজেক্ট থেকে সরে আসে যশরাজ ফিল্মস।

আরও পড়ুন এবার নজর সুশান্তের দিদির দিকে

ডিসেম্বরে ২০১৫-তে এই প্রজেক্ট বন্ধ হওয়ার পর আদিত্য চোপড়ার বেফিকরে ছবিতে অভিনয়ের কথা ছিল সুশান্তের। কিন্তু সেই ছবিও হঠাৎই চলে যায় রণবীর সিংয়ের ঝুলিতে। এরপর আদিত্য চোপড়ার সঙ্গে সুশান্তের মনোমালিন্য হয় এবং বাতিল হয় তাঁর চুক্তিপত্র। সেই সময় যশরাজ ফিল্মসের তরফে মিডিয়ায় জানানো হয়,’ এখন সুশান্ত আমাদের ট্যালেন্ট টিমের অংশ নয়। ওর ভবিষ্যতের জন্য আমাদের তরফ থেকে রইল শুভকামনা’। সেই চুক্তিপত্রটিই চেয়ে পাঠিয়েছে মুম্বই ।
শ্রুতি তাঁর বয়ানে জানিয়েছেন ছবির বাইরে বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে কাজ করছিলেন সুশান্ত। তাঁর কথায় সুশান্তের একটি ভারচুয়াল গেমস কম্পানি শুরু করবার প্ল্যান ছিল।

You may also like

1 comment

সুশান্তের বাড়িতে কেন্দ্রীয় মন্ত্রী, তবে রিয়াকে ‘না’ পরিবারের - TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | June 20, 2020 - 11:00 pm

[…] অনেককিছুই পাওনা ছিল।” আরও পড়ুন : প্রসঙ্গ সুশান্ত: যশরাজ প্রোডাকশন্সের… এদিন সুশান্ত সিং রাজপুতের পাটনার […]

Reply

Leave a Reply!