Home দেশ লকডাউনে কাজ নেই, রাখি বিক্রি করছেন জনপ্রিয় অভিনেত্রী

লকডাউনে কাজ নেই, রাখি বিক্রি করছেন জনপ্রিয় অভিনেত্রী

by banganews

লকডাউনে বহু অভিনেতা-অভিনেত্রীকেই কাজ হারাতে হয়েছে । কেউ রাস্তায় বিক্রি করছেন ফল, কেউ বা সবজি । কেউ অবসাদে আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন ।

বহুদিন ধরেই বিভিন্ন সিরিয়ালের কলাকুশলীরা তাঁদের বকেয়া বেতন মিটিয়ে দেওয়ার জন্য চ্যানেল কর্তৃপক্ষ ও প্রোডিউসারদের কাছে দাবি দাওয়া জানিয়ে আসছেন । আনলক শুরুর পর থেকেই এই নিয়ে বিক্ষোভ চলছে ।কিন্তু এখনও এই সমস্যার কোনও সমাধান সূত্র বের হয়নি ।

আরও পড়ুন :  ১২ হাজার শিক্ষকের কর্মসংস্থান,অস্থায়ী শিক্ষকদের বেতনবৃদ্ধি 

কাজ না থাকায় অনলাইনে রাখি বিক্রি করছেন ‘হামারি বহু সিল্ক’-এর জানকী জোশীর চরিত্রে অভিনয় করা বন্দনা বিথলানি। ‘সাথ নিভানা সাথিয়া’ সিরিয়ালে প্রথম জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি ।

বন্দনা বলেছেন, ‘‘শ্যুটিংয়ের কাজ করেছি ২০১৯-র মে মাস থেকে অক্টোবর পর্যন্ত। তবে টাকা পেয়েছি শুধু মে মাসেরই। প্রায় এক বছরেরও বেশি কেটে গিয়েছে, কিন্তু কোনও টাকা হাতে পাইনি। এর মধ্যে সব জমানো টাকা শেষ হয়ে গিয়েছে।’’

আরও পড়ুন : দেশের করোনা পরিস্থিতি

বন্দনার স্বামী একজন সফল নাট্যাভিনেতা । করোনা লকডাউন এসবের জন্য এখন থিয়েটার সিনেমাহল সব বন্ধ । কাজ না থাকলেও ছেলে-মেয়েদের স্কুল,কলেজের মাইনে ঠিক সময়ে দিতে হচ্ছে । কোনও না কোনও ভাবে তো উপার্জন করতেই হবে । তাই সংসার চালাতে নিজে রাখি বানিয়েই এখন অনলাইনে বিক্রি শুরু করেছেন বন্দনা ।

You may also like

Leave a Reply!