Home বিনোদন অসমবয়সী সম্পর্কের সমীকরণ! শুরু হল ধারাবাহিক ‘গোধূলি আলাপ’

অসমবয়সী সম্পর্কের সমীকরণ! শুরু হল ধারাবাহিক ‘গোধূলি আলাপ’

by banganews

স্টার জলসায় শুরু হয়ে গেল অসমবয়সী দুই মানুষের মধ্যে বিয়ে নিয়ে এক ভিন্ন স্বাদের গল্প ‘গোধূলি আলাপ’। যে গল্প প্রশ্ন করবে সমাজের তথাকথিত বিধিনিষেধ নিয়ম ও তথাকথিত ধ্যান-ধারণাকে। একজন প্রখ্যাত মধ্যবয়সী উকিল, অরিন্দম রায় এবং একজন তরুণ, মিষ্টি, প্রাণবন্ত গ্রামের মেয়ে, নোলোক যার নিজস্ব একটি বহুরূপী গ্রুপ রয়েছে এই দুজনের গল্প গোধূলি আলাপ। স্টার জলসার পর্দায় প্রতিদিন সন্ধ্যা ছ’টায় সম্প্রচারিত হচ্ছে এই নতুন ধারাবাহিক। ভালোবাসায় ভালো থাকার সমাজ কর্তৃক বানানো সমস্ত সীমানা নিয়ম ভেঙ্গে স্বতন্ত্রভাবে নিজেদের মতন করে একসঙ্গে বাঁচার লড়াই হয়ে উঠবে অরিন্দম এবং নোলকের লড়াই। কারণ গল্পটি এমন দুই ব্যক্তিকে ঘিরে আবর্তিত হয়েছে যাদের বয়সের বিশাল পার্থক্য থাকা সত্ত্বেও এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক পটভূমি থেকে আসা সত্ত্বেও নিয়তি দ্বারা সাত পাকে বাধা পড়ে। বয়সের বৈষম্য, সমাজের মরাল পুলিশিং এর ভয় এবং তাতে বিদ্যমান নিষেধাজ্ঞাগুলি কতটা অন্বেষণ করতে পারলে গল্প তা জানতে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

কলকাতার সুপ্রতিষ্ঠিত আইনজীবী অরিন্দম রায় তার প্রায় গোটা জীবনটাই কাটিয়ে দিয়েছেন মৌরিগ্রামের কৃষকদের ন্যায়বিচার পাওয়ানোর উদ্দেশ্যে।
তিনি কুড়ি বছর ধরে চলতে থাকা এই মামলায় এতটাই জড়িত যে তিনি তার ব্যক্তিগত জীবন নিয়ে ভাবার সময় পাননি, বরং তিনি শপথ করেছিলেন যে গ্রামের দরিদ্র কৃষকদের বিচার না পাওয়ানো পর্যন্ত তিনি বিয়ে করবেন না। কিন্তু ভাগ্য এবং নিয়তি এমন এক ঘটনার সম্মুখীন করে যে কারণে তিনি নোলককে বিয়ে করতে বাধ্য হন। এই গল্পের মাধ্যমে, স্টার জলসা ফুটিয়ে তোলার চেষ্টা করে যে বয়স, শ্রেণী এবং ধর্মের বিশাল পার্থক্য থাকা সত্ত্বেও বিভিন্ন পটভূমির মানুষের মধ্যে প্রেম কীভাবে বেড়ে উঠতে পারে এবং পরিণতি পেতে পারে।
অরিন্দম নামের চরিত্রে অভিনয় করছেন দর্শকদের অত্যন্ত প্রিয় বহুমুখী অভিনেতা কৌশিক সেন। নোলোকের চরিত্রে অভিনয় করবেন তরুণ উদীয়মান অভিনেত্রী সোমু সরকার। অরিন্দমের মা অরুন্ধতীর চরিত্রে সোহাগ সেন, অরিন্দমের ভাই অগ্নির চরিত্রে ভাস্বর চট্টোপাধ্যায় এবং অগ্নির স্ত্রীর চৈতির চরিত্রে অর্পিতা মুখার্জি, সহ অনেককেই দেখা যাবে এই ধারাবাহিকে। এই ধারাবাহিক নিবেদন করেছেন রাজ চক্রবর্তী এন্টারটেইনমেন্ট।

 

পাকিস্তানের স্কুলে প্রার্থনা সংগীত লতা মঙ্গেশকরের গান

দর্শকদের কাছে ধারাবাহিকটি নিয়ে চ্যানেল কর্তৃপক্ষ বলেছেন, “গোধুলি আলাপ একটি ভিন্নধর্মী বিষয়বস্তুর কথা বলে। যা একটি সাধারণ গ্রামের মেয়ের জীবনের উদ্দেশ্য খুঁজে পাওয়ার যাত্রাকে স্বীকৃতি দেয়। আমরা নিশ্চিত যে দর্শকেরা এই নতুন ধরনের প্রেমের গল্প উপভোগ করবেন।

You may also like

Leave a Reply!