Home বঙ্গ অসুস্থ বিধায়ক দেবাশিস কুমার, ভর্তি হাসপাতালে

অসুস্থ বিধায়ক দেবাশিস কুমার, ভর্তি হাসপাতালে

by banganews

অসুস্থ কলকাতা পুরসভার মেয়র পারিষদ তথা রাসবিহারীর বিধায়ক দেবাশিস কুমার। হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। চিকিৎসকদের সূত্রে জানা গিয়েছে, সম্ভবত নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি। এদিকে বিভিন্ন সূত্রে জানা গিয়েছে, গত ১৮ মার্চ দোলের সময় তিনি শান্তিনিকেতন গিয়েছিলেন। সম্ভবত সেখানে থেকেই শরীর খারাপের সূচনা। শান্তিনিকেতন থেকে ফিরে আসার পরে তাঁর সর্দি, কাশি, জ্বরের লক্ষণ দেখা দেয়। এদিকে তাঁর কোভিড হয়েছে বলেও সন্দেহ করা হয়েছিল। তাঁর টেস্টও করানো হয়েছিল। কিন্তু সেই রিপোর্ট নেগেটিভ আসে। তবে চিকিৎসকরা পরামর্শ দিয়েছিলেন হাসপাতালে ভর্তি হওয়ার জন্য।

সূত্রের খবর, তাঁক বুকে প্যাচ পাওয়া গিয়েছে। আগামী ৪৮ ঘণ্টা তাঁকে যথাযথ পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ঢাকুরিয়ার একটি বেসরকার নার্সিংহোমে ভর্তি রয়েছেন তিনি। প্রাথমিকভাবে তাঁকে পারিবারিক চিকিৎসককেই দেখানো হয়েছিল।

অগ্নিগর্ভ রামপুরহাট! উপপ্রধান খুন, আগুনে পুড়ে মৃত ১২

তবে সংক্রমণ কিছুটা বেড়ে যাওয়ায় দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর চিকিৎসার জন্য মেডিকেল বোর্ডও গঠন করা হয়েছে। তাঁর শরীরের একাধিক পরীক্ষা করা হয়েছে। শারীরিক পরিস্থিতির উপর সর্বক্ষণ নজর রাখছেন চিকিৎসকরা। তৃণমূল নেতৃত্বও তাঁর শারীরিক অবস্থার খোঁজ রাখছেন।

You may also like

Leave a Reply!