Home বঙ্গ অগ্নিগর্ভ রামপুরহাট! উপপ্রধান খুন, আগুনে পুড়ে মৃত ১২

অগ্নিগর্ভ রামপুরহাট! উপপ্রধান খুন, আগুনে পুড়ে মৃত ১২

by banganews

ফের অগ্নিগর্ভ বীরভূমের রামপুরহাট। রাতের অন্ধকারে গ্রামের কয়েকটি বাড়িতে আগুন ধরিয়ে দেওয়ায় বেশ কয়েকজনের মৃত্যু হল রামপুরহাটের বগতুই গ্রাম। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত গোটা গ্রাম। অভিযোগ, গ্রামে ঢুকতে বাধা দেওয়া হচ্ছে পুলিশকে। ঘটনাস্থলে আসছেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। এমনই জানিয়েছেন রামপুরহাটের তৃণমূল বিধায়ক আশিস বন্দ্যোপাধ্যায়।

সোমবার রাতে খুন হয়েছেন বরশাল পঞ্চায়েতের উপপ্রধান। সেদিন রাতেই গ্রামের কয়েকটি বাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় বেশ কয়েকজনের মৃত্যু হয়েছে। স্থানীয় সূত্রে খবর, মৃতের সংখ্যা ১২। এদের মধ্যে বেশিরভাগই মহিলা। একজনের দেহ অগ্নিদগ্ধ অবস্থায় রামপুরহাট হাসপাতালে আনা হয়। বাকি দেহগুলি লোপাট করে ফেলা হয়েছে বলে অভিযোগ স্থানীয়দের। অভিযোগের তীর বিজেপির দিকে।

একুশে হেরেছে, চব্বিশে আবার হারবে! বিজেপিকে নিশানা অভিষেকের

রামপুরহাটের এই এলাকা কয়েকমাস ধরেই  রাজনৈতিকভাবে উত্তপ্ত। আট মাসে আগে বাড়ি ফেরার পথে খুন হয়েছিলেন ভাদু শেখের মেজো ভাই। জানা গিয়েছিল, রাস্তায় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। এর পর সেই একই কায়দায় খুন হলেন তৃণমূলের উপপ্রধান। আর তার ঠিক পরপরই গ্রামে অগ্নিসংযোগের ঘটনায় এতজনের মৃত্যু। কলকাতা থেকে তদন্তকারী দল পাঠানো হচ্ছে রামপুরহাটের বগটুই গ্রামে। সূত্রের খবর, সিআইডি টিম যাচ্ছে সেখানে। প্রত্যক্ষদর্শীদের বয়ান রেকর্ড করে প্রাথমিকভাবে তদন্তে নেমেছে পুলিশ।

You may also like

Leave a Reply!