Home বিনোদন বিয়ে করে ফেললেন মীর স্বস্তিকা! খুশির হাওয়া টলিউডে

বিয়ে করে ফেললেন মীর স্বস্তিকা! খুশির হাওয়া টলিউডে

by banganews

ইন্ডাস্ট্রিতে সম্পর্কের সমীকরণ বদলায় প্রতিমুহূর্তে। বন্ধুত্ব বদলায়, ভালোবাসার মানুষও বদলে যায়। এতদিন শুধু বন্ধুই ছিলেন রেডিও জকি ও অভিনেতা মীর আফসার আলি ও অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। কিন্তু হঠাৎই বিয়ে করে ফেললেন তাঁরা। তবে এই ঘটনাটি বাস্তব জীবনের নয়, রিল লাইফের। পরিচালক অভিজিৎ দাসের ছবি ‘বিজয়ার পরে’-তে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে চলেছেন মীর ও স্বস্তিকা। ঋতু পরিবর্তনের মতোই সময়ের সাথে সাথে বদলে যায় মানুষের জীবনও। সেই ভাবনায় নিজের ছবিতে ফুটিয়ে তুলেছেন পরিচালক। দুর্গাপুজোর প্রেক্ষাপটে তৈরি এই ছবি। মীর আর স্বস্তিকা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মমতা শঙ্কর ও দীপঙ্কর দে।

অলকানন্দা-আনন্দর দিন বয়ে যায় ঋতুর মতোই। সারাবছর একা। পুজো এলেই ঝলমল করে ওঠে তারা। মেয়ে মৃন্ময়ী ফেরে মিজানুরকে সঙ্গে নিয়ে। কয়েকদিনের জন্য আবার সবাই একসাথে। সেখানেই এক আকস্মিক ঘটনা বদলে দেয় তাঁদের সম্পর্ক। মানুষের সাথে মানুষের সম্পর্কের সেই সমীকরণই বুনেছেন পরিচালক। ধর্মের নামে গোঁড়ামি, ভেদাভেদ মুছে নতুন বার্তাও দিতে চেয়েছেন অভিজিৎ। মৃন্ময়ী-মিজানুর নাম দুটো যে তেমনই ইঙ্গিত দেয়! অভিজিৎ এর কথায়, ‘‘দুর্গোৎসবের প্রেক্ষাপটে কিছু গুমোট অভিমান, কিছু মনকেমন সামনে আসবে। অলকানন্দা, মৃন্ময়ী, আনন্দর রূপ ধরে। আমাদের প্রথম ছবিতে।’’ ছবিটির প্রযোজনা করেছেন এসআর জুপিটার মোশন পিকচার্স। নিবেদনে এসআর জুপিটার ক্রিয়েশন।

 

খেলার গানে নচিকেতার সঙ্গে মদন দা

ছবি প্রসঙ্গে মীর জানিয়েছেন, বিজয়ার পরে ছবিতে অভিনয় করার সবচেয়ে ভালো মুহূর্ত হল, অনেকবছর পর স্বস্তিকার সঙ্গে অভিনয় করছি। শেষ ২০১৭ সালে মাইকেল ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলাম দুজনে। প্রায় চারবছর পর আবারও একসঙ্গে অভিনয় করেছি। প্রসঙ্গত, রেডিও জকি হিসাবে মীর পরিচিত হলেও তিনি একজন সুদক্ষ অভিনেতাও। এর আগে তিনি ‘চ্যাপলিন’, ‘মাইকেল’, ‘ভূতের ভবিষ্যত’-এর মতো ছবিতে অভিনয় করেছেন। বেশ কয়েকটি শর্ট ফিল্মেও তাঁকে দেখা গেছে। বহুদিন পর আবারও বড়পর্দায় ফিরছেন তিনি।

You may also like

Leave a Reply!