Home খেলা Match Result: IPL-এ প্রথম জয় KKR-এর

Match Result: IPL-এ প্রথম জয় KKR-এর

by banganews

দুবাই, ২৬ সেপ্টেম্বর: ১৩তম IPL-এ প্রথম জয় হাসিল করল কলকাতা নাইট রাইডার্স (KKR)। সানরাইজার্স হায়দরাবাদের (SRH)-এর বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে জয় পেল KKR। ৭ উইকেটে হায়দরাবাদকে হারাল তারা। শুভমন গিলের দুর্দান্ত ব্যাটিং ও ইয়ন মর্গানের যোগ্য সঙ্গত KKR শিবিরে খুশির হাওয়া নিয়ে এল। ম্যাচে হাফসেঞ্চুরি করে অপরাজিত রইলেন গিল। তাঁর হাত ধরেই সানরাইজার্স হায়দরাবাদের করা ১৪২ রান অনায়াসেই টপকে গেল নাইট রাইডার্স। তাও ১৮ ওভারেই।

আরও পড়ুন পুরোনো সৈনিক হয়েও বাদ পড়লেন রাহুল, উগরে দিলেন ক্ষোভ

টসে জিতে প্রথম ব্যাট করতে নেমে ১৪২ রান তোলে SRH। রান তাড়া করতে নেমে শুরুর দিকে তিনটে উইকেট হারায় KKR। সুনীল নারিন ও কার্তিক আউট হয়ে যাওয়ার পর চাপে পড়ে যায় কলকাতা। তবে শুভমন গিল অবশ্য সেই চাপ কাটিয়ে কলকাতাকে জয় এনে দেন। ৬২ বলে ৭০ রান করে অপরাজিত থাকেন গিল। ২৯ বলে ৪২ রান করে অপরাজিত থাকেন ইয়ন মর্গানও।

KKR-এর বোলার প্যাট কামিন্সও দারুন ফর্মে ছিলেন। ডেভিড ওয়ার্নারকে হাত খুলতেই দেননি KKR বোলার কামিন্স। কলকাতার তরুন স্পিকার বরুন চক্রবর্তীও ছিলেন এদিনের অন্যতম আকর্ষণ। আগেরবারের IPL-এ তেমন সুযোগ না পেলেও অবশ্য এবার চমকে দিলেন বরুন। আগের বার বেঙ্গালুরুর হয়ে খেলছিলেন তিনি। এবার কলকাতার হয়ে খেলছেন বরুন। ডেভিড ওয়ার্নারের উইকেট নেন বরুন।

You may also like

Leave a Reply!