Home খেলা Match Result : কোহলিদের হারিয়ে জিতল দিল্লি

Match Result : কোহলিদের হারিয়ে জিতল দিল্লি

by banganews

দুবাই, ৫ অক্টোবর: বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে (RCB) হারিয়ে দিল দিল্লি ক্যাপিট্যালস (DC)। ৫৯ রানে জিতলেন শ্রেয়স আইয়াররা।

আরও পড়ুন ব্রাহ্মণদের তরফে রাজ্যের বনমন্ত্রীকে সংবর্ধনা

আজ টসে জিতলেও প্রথমে বল করার সিদ্ধান্ত নেন RCB অধিনায়ক কোহলি। প্রথমে ব্যাট করে ৪ উইকেটের বিনিময়ে ১৯৬ করে DC। দিল্লির হয়ে সর্বোচ্চ রান করেন মার্ক স্টোয়নিস ২৬ বলে ৫৩ রান করেন তিনি। পৃথ্বী শ করেন ২৩ বলে ৪২ রান। ঋষভ পন্থ করেন ২৫ বলে ৩৭ রান। RCB-র বোলার মহম্মদ সিরাজ ২টি উইকেট নেন। মইন আলি ও ইসুরু উডানা ১টি করে উইকেট নেন। তবে তাতে অবশ্য দিল্লির ব্যাটসম্যানদের রান করা থেকে খুব একটা দমিয়ে রাখা যায়নি। প্রায় ২০০-র কাছাকাছি রান করে বেঙ্গালুরুর ব্যাটসম্যানদের কাছে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন শ্রেয়সরা।

আরও পড়ুন নেট দুনিয়ায় অম্বানিকে টক্কর দিতে টাটার সুপার অ্যাপ, এক ক্লিকে মিলবে সব

এদিকে দিল্লির ১৯৬ রানের জবাবে ব্যাট করতে নেমে খুব একটা সুবিধা করতে পারেননি বেঙ্গালুরুর ব্যাটসম্যানরা। কোহলি ৩৯ বলে ৪৩ রান করেন। বাকি কেউই ২০ রানের গণ্ডি টপকাতে পারেননি। দিল্লির পেশার রাবাদার পেশ ম্যাজিকে আত্মসমর্পণ করতেই হয় কোহলি ব্রিগেডকে। ৪ ওভার বল করে চারটি উইকেট তুলে নেন এই ক্যারিবিয়ান বোলার। এছাড়া অক্ষর প্যাটেল ও অ্যানরিচ নোর্টজ়ে ২টি করে উইকেট নেন।

 

You may also like

Leave a Reply!