Home বিদেশ এলিয়েন হতে বাদ দিয়েছেন নাক-কান, আবার শিউরে ওঠার মতো সিদ্ধান্ত নিলেন ইনি

এলিয়েন হতে বাদ দিয়েছেন নাক-কান, আবার শিউরে ওঠার মতো সিদ্ধান্ত নিলেন ইনি

by banganews

ভীড়ের মাঝে নিজেকে অন্যরকমভাবে উপস্থাপন করতে অনেকেই শারিরীক রূপ পরিবর্তন করেন। অস্ত্রোপচারও করান। কিন্তু নিজেকে এলিয়েন বানাতে এক ব্যক্তি যা করেছেন তা অবাক করেছে নেটাগরিকদের।

তেত্রিশ বছর বয়সী অ্যান্থনি লোফ্রেডো। ফ্রান্সের বাসিন্দা। তাঁর শখ ‘ব্ল্যাক এলিয়েন’ হওয়ার। ‘ব্ল্যাক এলিয়েন প্রোজেক্ট’ নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও আছে তাঁর। ইনস্টাগ্রামে তাঁর অনুগামীর সংখ্যা প্রায় প্রায় ৭৪৩ হাজার। এখানেই তিনি তাঁর চেহারার ছবি মাঝেমধ্যেই ভাগ করে নেন অনুগামীদের সাথেও। নিজের বিভিন্ন অস্ত্রোপচারের খবরও জানান। এর আগেও ভিন্‌গ্রহের প্রাণীর মতো রূপ তৈরি করতে নাক, উপরের ঠোঁট, জিভে অস্ত্রোপচার করিয়েছেন তিনি। শরীরজুড়ে ট্যাটুও করিয়েছেন বাদ যায়নি চোখের মণিও। অস্ত্রোপচার করিয়ে বাদ দিয়েছেন দুটো, জিভ চিরে ফেলেছেন মাঝখান থেকে। কিন্তু এবার নিজেকে পুরোপুরি ভিন্‌গ্রহীর মতো সাজাতে তিনি যা করেছেন তাতে শিউরে উঠতে হয়।

 

ইতিহাস গড়ল আমেরিকা, মাত্র ১ ঘন্টা ২৫ মিনিটের জন্য রাষ্ট্রপতি কমলা

দ্য সান-এর প্রতিবেদন থেকে জানা গেছে, লোফ্রেডো নিজের হাতকে পশুর থাবাতে রূপান্তরিত করতে দু’হাতের দুটো করে আঙুল কেটে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। যাতে তাঁর হাত অনেকটা পশুর থাবার মতো দেখতে হয়। ইতিমধ্যেই একটি হাতের আঙুল বাদও দিয়েছেন তিনি। এই ছবি ইনস্টাগ্রামে ভাগও করে নিয়েছেন সবার সাথে। তাঁর এই উদ্ভট কাজ প্রশংসার সাথেও নিন্দাও পেয়েছে।

You may also like

Leave a Reply!