Home বিনোদন করণ জোহরের ছবির প্রস্তাব ফেরালেন শাশ্বত

করণ জোহরের ছবির প্রস্তাব ফেরালেন শাশ্বত

by banganews

টলিউডের অন্যতম জনপ্রিয় এবং প্রতিভাবান অভিনেতা হলেন শাশ্বত চট্টোপাধ্যায়। তাঁর দুর্দান্ত অভিনয় প্রশংসা কুড়িয়েছে টলিউড থেকে শুরু করে বলিউডেও। কিন্তু বর্তমানে টলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে করণ জোহরের ‘রকি অউর রানি কী প্রেম কাহিনি’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল তাঁকে। ছবির অন্য দুই বলিউড তারকা অভিনেতা রণবীর সিং এবং আলিয়া ভাটের সঙ্গেও নাকি দারুণ কিছু সিকোয়েন্স ছিল তাঁর।

 

কিন্তু এই ছবিতে অভিনয় করার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন শাশ্বত। খবরের সত্যতা স্বীকার করে নিয়ে তিনি জানিয়েছেন, “করণের এই ছবিতে আমার অভিনীত চরিত্রটিকে নাচতে হবে। আর যাঁরা আমাকে ব্যক্তিগতভাবে চেনেন এবং আমার কাজের সঙ্গে ওয়াকিবহাল তাঁরা ভালোমতো জানেন যে ওই কাজটি আমি একেবারেই পারি না। আর সেখানে এই ছবিতে আমাকে নাচতে হতো ভরতনাট্যম! ভাবুন একবার। তাই ছবির প্রস্তাব ফিরিয়ে দেওয়া ছাড়া আমার আর কোনও উপায় ছিল না। নইলে করণের ছবিতে আমার পুরোদমে কাজ করার ইচ্ছে ছিল।”

 

ফুল থেকে ফুলপরী হয়ে উঠলেন কোয়েল মল্লিক

প্রসঙ্গত, এইমুহূর্তে তিনি নেটফ্লিক্সের ছবি ‘টুথ পরী’-র শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন। এছাড়াও কঙ্গনা রানাওয়াতের পরবর্তী ছবি ‘ধকড়’-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে।

You may also like

Leave a Reply!