Home বঙ্গ ”মা-মাটি মানুষকে আন্তরিক কৃতজ্ঞতা”, পুরভোটে তৃণমূলের বিপুল জয়ের পর ট্যুইট মমতার

”মা-মাটি মানুষকে আন্তরিক কৃতজ্ঞতা”, পুরভোটে তৃণমূলের বিপুল জয়ের পর ট্যুইট মমতার

by banganews

বঙ্গে সবুজ বসন্ত! ১০৮টি পুরসভার মধ্যে ১০৩টি পুরসভায় জয়ী তৃণমূল কংগ্রেস। আর এই বিপুল জয়ের পরই মমতা বন্দ্যোপাধ্যায় ট্যুইট করলেন। মুখ্যমন্ত্রী লেখেন, ”মা-মাটি মানুষকে আন্তরিক কৃতজ্ঞতা। আরও একটা বিপুল জয়ের জন্য সবাইকে কৃতজ্ঞতা জানাই। পুরভোটে জয়ী প্রার্থীদের সবাইকে অভিনন্দন। এই জয়ের পর আমাদের দায়িত্ব ও দায়বদ্ধতা বাড়বে এই আশা করি। আসুন সবাই মিলে একসঙ্গে রাজ্যের শান্তি, উন্নতি ও উন্নয়নের লক্ষ্যে কাজ করি।”

সকালে গণনা শুরুর পর থেকেই পুরভোটে তৃণমূলের দাপট ক্রমশ বোঝা যাচ্ছিল, বেলা গড়াতেই দেখা গেল সবুজ ঝড়। ১০৮ পুরভোটের মধ্যে ১০৩টি দখল করল ঘাসফুল শিবির। আগেই দিনহাটা বিরোধীশূন্য হওয়ায় গিয়েছিল তৃণমূলের দখলে। এদিন যে ১০৭ টি পুরসভার গণনা হয়েছে সেখানে ১০২টিই তৃণমূলের দখলে। যার মধ্যে ৩১টি পুরসভা বিরোধীশূন্য।

 

সীমান্ত দ্বারা বিভক্ত হলেও, সংস্কৃতি বাংলাদেশ এবং পশ্চিমবাংলাকে সংযুক্ত করে, মন্তব্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

পুরসভা জয়ের নিরিখে খাতাই খুলতে পারেনি বিজেপি। অর্জুন সিংহের গড় ভাটপাড়া পুরসভা, দিলীপ ঘোষের গড় খড়গপুর পুরসভা, অধিকারী পরিবারের গড় কাঁথি পুরসভা, সুকান্ত মজুমদারের গড় বালুরঘাট পুরসভা তৃণমূলের দখলে গিয়েছে। অপরদিকে অধীর চৌধুরীর গড় বহরমপুর পুরসভাও তৃণমূলের দখলে।

You may also like

Leave a Reply!