Home বঙ্গ বিজেপির বিকল্প তৃণমূলই, গোয়াতে বার্তা মমতার

বিজেপির বিকল্প তৃণমূলই, গোয়াতে বার্তা মমতার

by banganews

বিজেপির বিকল্প তৃণমূল-ই। গোয়ার কর্মীসভা থেকে এটা স্পষ্ট করে দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন সকালে গোয়া চলচ্চিত্র উৎসবে সংবাদপত্রের সম্পাদকদের সঙ্গে বৈঠক করে জানিয়েছেন, কীভাবে সাজানো হবে গোয়াকে, তা পরিকল্পনা করেই এগোনো হবে।

তার পরই কর্মিসভায় যোগ দেন মমতা। সেই কর্মীসভা থেকে মমতার বার্তা, “আমরা এখানে বিজেপি বিরোধী ভোট ভাগাভাগি করতে আসিনি। বিজেপি বিরোধী ভোট একসঙ্গে করতে এসেছি।” এদিন নাম না করেই কংগ্রেসকেও বার্তা দেন তৃণমূল নেত্রী। বলেন, “আর কেউ বিজেপির বিরুদ্ধে লড়াই করে না। লড়াইটা করছি আমরাই। অন্যরা কেউ আমাদের সমর্থন করতে চাইলে স্বাগত। কিন্তু আপনাদের কথা শুনে বিজেপির সঙ্গে আধা-আন্ডারস্ট্যান্ডিং করতে পারব না।” মুখ্যমন্ত্রীর কথায়, “আমরা এখানে জিততে এসেছি। অন্য দল বিজেপির বিরোধী লড়াই করতে পারলে আমরা এখানে আসতাম না। কিন্তু কেউ লড়াই করতে পারে না।”

ইস্তেহার প্রকাশ তৃণমূলের, নাম দশ দিগন্ত কলকাতা

প্রসঙ্গত, তিনদিনের সফরে গোয়া গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে রয়েছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর কথাতেও শোনা গিয়েছে একই সুর। বললেন, “আমরা এখানে ২-৪টে আসন জিততে আসিনি। গোয়ায় সরকার গড়তে এসেছি।”

You may also like

Leave a Reply!