Home বঙ্গ কলকাতায় ফের গ্রেফতার ভুয়ো চিকিৎসক

কলকাতায় ফের গ্রেফতার ভুয়ো চিকিৎসক

by banganews

ফের কলকাতায় গ্রেফতার ভুয়ো চিকিৎসক। শহরের বুকে চিকিৎসক পরিচয় দিয়ে ডাক্তারি করার অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশের গোয়েন্দা বিভাগ। অভিযুক্তের বিরূদ্ধে অ্যানাস্থেটিস্টের রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে চর্মরোগের চিকিৎসা করার অভিযোগ। রাজ্যের একাধিক জায়গায় ডাক্তার সেজে চেম্বার চালাতেন তারা।

অভিযুক্তের নাম শুভ নাথ। বাড়ি বিধাননগর এলাকায়। তাকে সাহায্য করার অভিযোগে রাজীব সরকার নামে অপর এক ব্যক্তিকেও গ্রেফতার করেছে পুলিশ। তার বাড়ি নিউ টালিগঞ্জ এলাকায়।

জানা গিয়েছে, সম্প্রতি কলকাতায় এক চর্মরোগ বিশেষজ্ঞ স্থানীয় রবীন্দ্র সরোবর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সেখানে বলা হয়, ওই চিকিৎসকের নাম ভাঁড়িয়ে কলকাতাতেই চেম্বার খুলে বসেছে শুভ নাথ। রীতিমতো রোগী দেখছে অভিযুক্ত ৷ এরপর এই গোটা ঘটনা তদন্তে নামে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। এদিন সকালে তাদের গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে একাধিক ভুয়ো প্রেসক্রিপশন এবং লেটার প্যাড।

পুলিশ সূত্রে খবর, ওই ভুয়ো চিকিৎসকের কাছে কোন কোন রোগী এসেছিলেন তাঁদের তালিকা তৈরি করছে গোয়েন্দা বিভাগ। পাশাপাশি তাঁদের কি কি ওষুধ দেওয়া হয়েছিল সেই সমস্ত বিষয় খতিয়ে দেখছেন গোয়েন্দারা। তাদের আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নিয়ে যত দ্রুত সম্ভব তদন্ত এগিয়ে নিয়ে যেতে চাইছেন পুলিশকর্তারা।

You may also like

Leave a Reply!