Home বঙ্গ বিজেপিতে বীতশ্রদ্ধ, দল ছাড়ছেন নেতা কর্মীরা

বিজেপিতে বীতশ্রদ্ধ, দল ছাড়ছেন নেতা কর্মীরা

by banganews

তারকেশ্বর, ১৬ অগাস্ট,২০২০ঃ  বিজেপির মিথ্যা প্রতিশ্রুতি নিজেদের দলের কর্মী সমর্থকরা মেনে নিতে পারছেন না। নিজেদের মধ্যেই মতের মিল হয়ে উঠছে না, এই কারণে ভাঙন অব্যাহত, জেলা থেকে শহর সর্বত্রই চোখে পড়ছে দলত্যাগের চিত্র। প্রতিনিয়তই প্রায় শতাধিক নেতা কর্মী সমর্থক বিজেপির সঙ্গ ত্যাগ করছে। গত কয়েকদিনে পাহাড় থেকে সমতল সবজায়গায় বিজেপির কর্মী সমর্থকরা দল ত্যাগ করে ঘাসফুল শিবিরে নাম লিখিয়েছেন। তাঁরা প্রত্যেকেই বীতশ্রদ্ধ বিজেপির কর্মকান্ডে।

আরও পড়ুন লিফট পৌঁছানোর আগেই খুলল দরজা! পাঁচ তলা থেকে পড়ে মৃত্যু বৃদ্ধের

উত্তর কলকাতা থেকে বাঁকুড়া পুরুলিয়া , পশ্চিম মেদিনীপুরসহ ডুয়ার্সে ভাঙনের ধারা অব্যাহত রয়েছে। এমনকি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সামনে বহু কর্মী সমর্থক দল ত্যাগ করেছেন ডুয়ার্সে। এবার হুগলীর তারকেশ্বরে বেশ কয়েকজন কর্মী সমর্থক বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন। স্থানীয় সূত্রে খবর গোষ্টীদন্দ্বের কারণে এই দলবদল। বিজেপি ছেড়ে ফের তৃণমূলে যোগদান করেন লাল্টু বাগ। বিজেপিতে গিয়ে গোষ্টীদন্দ্বের কারণে তাঁকে অপদস্ত হতে হচ্ছিল, এই সময় তৃণমূল কর্মীরাই তাঁর পাশে দাঁড়ায়, এই কারণে তিনি পুনরায় তৃণমূলে ফেরার সিদ্ধান্ত নেন।

আরও পড়ুন এসপি বালাসুব্রহ্মণমের শারীরিক অবস্থার উন্নতি, বেরোলেন কোমা থেকে

উল্লেখ্য গত ২১ শে জুলাইয়ের মঞ্চ থেকে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় তৃণমূল ছেড়ে যাওয়া নেতা কর্মীদের দলে ফেরার আহ্বান জানিয়েছিলেন। এরপর দক্ষিণ দিনাজপুরের প্রাক্তন জেলা সভাপতি বিল্পব মিত্রের পুনরায় তৃণমূলে ফেরা বিজেপির ভীত নাড়িয়ে দিয়েছে, বিল্পব মিত্রকে দলে ফেরানোর দিন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় পুরোনো কর্মীদের দলে ফেরার আহ্বান জানিয়েছেন। এক্ষেত্রে দলে বরণ করতে দায়িত্ব দেওয়া হয়েছে এলাকার সংশ্লিষ্ট নেতাদের। তৃণমূলের শীর্ষস্তর থেকে এহেন বার্তা আসায় অন্যদল থেকে আসা কর্মী সমর্থকদের গ্রহণ করে ময়দানে নামাতে সবরকম ব্যবস্থা নিচ্ছে জেলা থেকে শহর তৃণমূল সংগঠক।

You may also like

1 comment

Leave a Reply!