Home বঙ্গ করোনায় মৃত্যু চন্দননগরের ডেপুটি ম্যাজিস্ট্রেট দেবদত্তা রায়ের

করোনায় মৃত্যু চন্দননগরের ডেপুটি ম্যাজিস্ট্রেট দেবদত্তা রায়ের

by banganews

এই রাজ্যে করোনাভাইরাস আক্রান্ত হয়ে মৃত্যু হল আরও এক প্রশাসনিক কর্মকর্তার। এবারে এই মারণব্যাধিতে সংক্রমিত হয়ে প্রাণ হারালেন হুগলির
ডেপুটি কালেক্টর দেবদত্তা রায়। তিনি কেবল একজন প্রশাসনিক স্তরের উচ্চপদস্থ আধিকারিকই ছিলেননা, তিনি ছিলেন একজন করোনাযোদ্ধা, জানা গেছে এই সংক্রামক ব্যধি রুখতে নিরলস পরিশ্রম করেন এই ডাব্লুবিসিএস অফিসার। কিন্তু অবশেষে সেই রোগেরই আক্রমণে আরও এক যোদ্ধাকে হারাল বাংলা। চন্দননগরের ডেপুটি ম্যাজিস্ট্রেট এবং ডেপুটি কালেক্টর ছিলেন তিনি। বছর আটত্রিশের দেবদত্তা ইতিপূর্বেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। এদিন ওনার মৃত্যুতে তার ছোটো চার বছরের ছেলে হারাল নিজের মাকে। রবিবার অবস্থার অবনতি হলে তিনি শ্রীরামপুরের একটি হাসপাতালে ভরতি হন, সোমবার সকাল ন’টা নাগাদ সেখানেই মারা যান তিনি।

আরও পড়ুন করোনা পরীক্ষা করালেন অভিষেক বচ্চনের সহ অভিনেতা

ডেপুটি কালেক্টর ও ম্যাজিস্ট্রেট হিসেবে অল্প বয়সেই তিনি অর্জন করেছিলেন স্থানীয় পরিচিতি। তার তত্ত্বাবধানে বাড়ি ফেরে সে অঞ্চলের পরিযায়ী শ্রমিকরা, আইসোলেশনে থাকা এই শ্রমিক-মজুরদের যাবতীয় বিষয় ছিল তারই নজরদারিতে। রাজ্যের প্রশাসনিক মহলের একাধিক আধিকারিক বিভিন্ন সোশাল মিডিয়ায় তার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। দেবদত্তার অধীনে কাজ করেছে এমন বহু কর্মী তার প্রশাসনিক দক্ষতার কথা উল্লেখ করেন। করোনা সংকটের পরিস্থিতিতেও সব দায়িত্ব সুনিপুণভাবে সামাল দিয়েছিলেন এই অফিসার।অবশেষে সেই রোগই তাকে ঠেলে দিয়েছে মৃত্যুর মুখে। তার সহকর্মীদের মধ্যে বহুজনের কাছে তার মৃত্যু সংবাদ এখনও অবিশ্বাস্য।

You may also like

Leave a Reply!