Home খেলা আইপিএল ১৩ কী হবে? কী জানালেন সৌরভ গাঙ্গুলী ?

আইপিএল ১৩ কী হবে? কী জানালেন সৌরভ গাঙ্গুলী ?

by banganews

এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে কি না, আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) এখনও অনিশ্চিত থাকলেও ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) আয়োজিত করার সিদ্ধান্ত নিয়েছে বলে জানা গেছে।

আইসিসির বৈঠকের পর বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি রাজ্য ইউনিটগুলিকে এই বছর টি-টোয়েন্টি লিগের আয়োজকের সিদ্ধান্ত প্রকাশের জন্য একটি চিঠি পাঠিয়েছিল বলে জানা গেছে।

আরো পড়ুন – এই পাঁচ ভারতীয় ব্যাটসম্যান সেঞ্চুরি করলে টিম ইন্ডিয়ার জয় নিশ্চিত

এই বছরে আইপিএল না হলে লোকসানের পরিমাণ হবে প্রায় ৪০০,০০০ কোটি টাকা। ভারতীয় বোর্ড টুর্নামেন্টটি আয়োজন করতে আগ্রহী। এবার আইপি এল হোক ভক্তদের ছাড়াই, এবং সামগ্রিক বিন্যাসে কিছুটা পরিবর্তন নিয়েই খেলা হোক। গাঙ্গুলি সমস্ত অনুমোদিত সদস্য এবং ইউনিটকে যে চিঠি পাঠিয়েছিল, তাতে বিসিসিআইয়ের পরিচালক নিশ্চিত করেছেন যে অনুষ্ঠানটি বন্ধ দরজার পিছনেই অনুষ্ঠিত হবে।

“সম্প্রতি আইপিএলে অংশ নেওয়া ভারত এবং অন্যান্য দেশ উভয়ই প্রচুর খেলোয়াড়রাও এই বছরের আইপিএল-এর অংশ হতে আগ্রহী হয়েছেন। আমরা আশাবাদী এবং বিসিসিআই শিগগিরই এই বিষয়ে ভবিষ্যতের পদক্ষেপের বিষয়ে সিদ্ধান্ত নেবে,” চিঠিতে লিখেছেন সৌরভ ।

আরো পড়ুন – এবার পরিযায়ী শ্রমিক ফেরাচ্ছেন অমিতাভ বচ্চন

টি-টোয়েন্টি লিগে অংশ নেওয়ার জন্য যে বিদেশী তারকারা বিশাল আগ্রহ প্রকাশ করেছেন তাদের মধ্যে হলেন প্যাট কামিনস, জোস বাটলার, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভ স্মিথ এবং আরও কয়েকজন।

আরও জানা গেছে যে বিসিসিআই সেপ্টেম্বর-অক্টোবর এবং অক্টোবর-নভেম্বর উইন্ডোটির দিকে নজর রাখছে আইপিএল সিজন ১৩ আয়োজনের জন্য যা সাধারণত একটি দেশব্যাপী বিষয় হওয়ার চেয়ে কয়েকটি শহরে অনুষ্ঠিত হতে পারে।

You may also like

1 comment

এবার বর্ণবিদ্বেষের বিরুদ্ধে সোচ্চার হলেন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী। - TheBangaNews.com | Read Latest B June 13, 2020 - 1:13 pm

[…] বিরুদ্ধেই এই অভিযোগ।  আরও পড়ুন : এই পাঁচ ভারতীয় ব্যাটসম্যান সেঞ্চুরি… স্যামির পাশে দাঁড়িয়েছেন ওয়েস্ট […]

Reply

Leave a Reply!