Home দেশ এবার পরিযায়ী শ্রমিক ফেরাচ্ছেন অমিতাভ বচ্চন

এবার পরিযায়ী শ্রমিক ফেরাচ্ছেন অমিতাভ বচ্চন

by banganews

তোলপাড় ফেলে দিয়েছেন সোনু সুদ। পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর কাজটি অত্যন্ত দায়িত্বের সঙ্গে পালন করে চলেছেন ক্রমাগত। গড়ে তুলেছেন দৃষ্টান্ত। এবার সে পথে পা রাখলেন অমিতাভ বচ্চন। এখনও অবধি খবর, অন্তত হাজার জন পরিযায়ী শ্রমিককে বাড়ি ফেরাচ্ছেন অমিতাভ। তাঁদের বেশিরভাগই মুম্বই থেকে বারাণসীতে ফিরছেন। কেউ কেউ আবার এলাহাবাদ আর গোরখপুরের যাত্রী।

আরও পড়ুন স্বেচ্ছাসেবী সংস্থা আর্যাবর্তএর পক্ষ থেকে কুর্নিশ জানানো হল করোনা যোদ্ধাদের

অমিতাভ বচ্চন কর্প লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রাজেশ শর্মা বলছেন, ‘বচ্চনসাহেব এই পরিযায়ী শ্রমিকদের জন্য অামাকে চার্টার্ড ফ্লাইটের ব্যবস্থা করতে বলেছেন। সেই মতোই কাজ করা হয়েছে। তিনি চাননি, একবার বাড়ি ফেরানোর ভরসা দিয়েও এই মানুষদের চোখ থেকে সে আশা নিভে যাক।’ ফ্লাইটে অন্তত পাঁচশো শ্রমিক ফিরতে পেরেছেন। বাকি পাঁচশোর মতো শ্রমিককে চার্টার্ড বাসে তাঁদের উত্তরপ্রদেশের বাড়িতে ফিরিয়েছেন অমিতাভ।
প্রসঙ্গত উল্লেখ্য, হাজি আলি ট্রাস্ট আর পির মাখদুম ট্রাস্টের সঙ্গে হাত মিলিয়ে সেই মার্চ মাস থেকেই দৈনিক মজুরির শ্রমিকদের জন্য ত্রাণের ব্যবস্থাও করে চলেছেন অমিতাভ বচ্চন।

You may also like

2 comments

নিজের ব্যবসা নিয়ে মোক্ষম ফাঁসে ধর্মেন্দ্র - TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal June 12, 2020 - 2:12 pm

[…] উদ্বোধন করেন অভিনেতা৷  আরও পড়ুন : এবার পরিযায়ী শ্রমিক ফেরাচ্ছেন অমিতাভ… হি ম্যান ধাবার ডিরেক্টর বিকাশ কুমার […]

Reply

Leave a Reply!