Home বিনোদন ‘পৃথিবীর চাবি’ অর্ণা শীল এর গীতিকার জীবনের ২০ বছরের উদযাপন

‘পৃথিবীর চাবি’ অর্ণা শীল এর গীতিকার জীবনের ২০ বছরের উদযাপন

by banganews

অতিমারির অভূতপূর্ব আতঙ্কে ত্রস্ত সারা দেশ, সারা পৃথিবী। সংক্রমণ থেকে বাঁচতে এখনও চলেছে লকডাউন। দমবন্ধ-করা অনিশ্চয়তা নিয়ে বহু মানুষকে অসহায়ভাবে নিজের ঘরেই বন্দীজীবন কাটাতে হচ্ছে। রোজকার জীবনযাত্রায় আচমকা কোথায় যেন তাল কেটে গেছে … পরিস্থিতি কবে স্বাভাবিক হবে, কেউ জানে না। মঞ্চের আলো যন্ত্রসঙ্গীতের মূর্ছনা আর গানের সুরে যে শিল্পীরা বেঁচে থাকার রসদ পান, তারাও গৃহবন্দী।

এই দিশেহারা অস্থির বেরঙ্গিন সময়ে… খানিক শান্তির সন্ধানেই হয়তো বা … ১৮ই জুলাই ২০২০ ‘দ্য বঙ্গ নিউজ’ নিবেদন করছে সঙ্গীতানুষ্ঠান ‘পৃথিবীর চাবি’। ২০২০-তে এটি শ্রীকান্ত আচার্যের প্রথম ডিজিটাল অনুষ্ঠান। তার সহধর্মিণী অর্ণা শীলের গীতিকার-জীবনের কুড়ি বছর এই অনুষ্ঠানে একটি বিশেষ মাত্রা যোগ করবে।

টিকিট সংগ্রহ করুন

 

অর্ণা ও শ্রীকান্ত’র সঙ্গে আলাপচারিতায় জানা গেল যে, বন্ধু রিনির সঙ্গে এই গানের আড্ডায় উঠে আসবে তাদের গানজীবনের নানান গল্প। এই অবসরে শ্রীকান্ত যেমন অর্ণার লেখা গান শোনাবেন, তেমনি থাকবে তাদের জীবনের নানা স্মৃতির সঙ্গে জড়িয়ে থাকা গানও। শোনা যাবে ওদের দুই সন্তান প্রৈতি আর পুরবের গান, শোনা যাবে জয় সরকার, বাণীকন্ঠ, শুভমিতা ও জয়তী চক্রবর্তীর কথাও। গীটার ও কীবোর্ডে সহশিল্পী যথাক্রমে দীপাঞ্জন রায় ও শুভেন্দু শেখর দাস। শব্দ-আয়োজনে সিম্ফনি।

 

 

You may also like

Leave a Reply!