Home বঙ্গ করোনা আক্রান্ত হলেন বর্ধমান জেলা পরিষদের সহ সভাধিপতি

করোনা আক্রান্ত হলেন বর্ধমান জেলা পরিষদের সহ সভাধিপতি

by banganews

এই রাজ্যের পূর্ব বর্ধমান জেলা পরিষদের সহকারী সভাধিপতি তথা রাজ্য তৃণমূল কংগ্রেসের সমন্বয় কমিটির সদস্য দেবু টুডু এদিন করোনায় আক্রান্ত বলে খবর মিলেছে। এর আগে তার নিরাপত্তারক্ষীর কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছিল। তারপরই তড়িঘড়ি নমুনা পরীক্ষা করান দেবু টুডু। আক্রান্ত হলেও কোনওরকম উপসর্গ না থাকায় বাড়িতে থেকেই চিকিৎসা হবে এই নেতার। করোনা সংক্রমণের এই আবহে বেহাল দশা পূর্ব বর্ধমান জেলার।

আরও পড়ুন : সুস্থ হয়েও দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন উত্তরবঙ্গের বাসিন্দা 

কেবল রুগীদের সংস্পর্শে আসা ডাক্তারাই নয় তাদের সঙ্গে তালে তাল মিলিয়ে করোনা পজিটিভ হচ্ছেন পুলিশ কর্মী ও অফিসাররা। এই জেলাতে কয়েকজন বিধায়ক ইতিমধ্যে আক্রান্ত। কেবল তাই নয় নেতাদের নিরাপত্তারক্ষীরাও বহুক্ষেত্রে করোনা আক্রান্ত হয়েছেন। কোভিড-১৯ পজিটিভ চিহ্নিত বিধায়কদের হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দেওয়া হয়েছে। বর্ধমান সদরের মেডিক্যাল কলেজ হাসপাতাল, কাটোয়া মহকুমা হাসপাতালে বেশ কয়েকজন চিকিৎসক সংক্রামক ব্যাধিতে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

শুধু ডাক্তাররাই নয় চিকিৎসকদের পাশাপাশি বহু চিকিৎসা কর্মী যেমন নার্স, ওয়ার্ডবয় আক্রান্ত হয়ে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। পূর্ব বর্ধমানেরই ভাতার বিধানসভার নির্বাচিত জনপ্রতিনিধি সুভাষ মণ্ডলের নিরাপত্তারক্ষীও কোভিড পজিটিভ।

আরও পড়ুন :  মাস্ক পরতে কষ্ট হলে চিকিৎসক নার্সদের কথা ভাবুন – মোদী 

পরিষদের সহকারী সভাধিপতি দেবু টুডু’র নিরাপত্তারক্ষী করোনা পজিটিভ হওয়ার পর সুরক্ষার খাতিরে তাকেও হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছিল দলের তরফে। দেবু টুডু বিবৃতিতে বলেছিলেন, নিরাপত্তারক্ষীরা সবসময় যেহেতু তার সঙ্গে থাকেন সেহেতু তাদের একজনের করোনা পজিটিভ রিপোর্ট আসামাত্রই করোনা পরীক্ষার জন্য তিনি লালারসের নমুনা জমা দিয়েছেন।

রিপোর্ট হাতে পেলে জানা যায় তিনিও আক্রান্ত হয়েছে করোনাভাইরাসে। এর আগে বর্ধমান জেলার পুলিশের দুই উচ্চপদস্থ আধিকারিক আক্রান্ত হন, তারা বর্তমানে চিকিৎসাধীন। সেই জেলাতে সংক্রমণের সংখ্যা দিন দিন বাড়তে থাকায় উদ্বেগে জেলা প্রশাসন।

You may also like

Leave a Reply!