Home দেশ ব্রেকিং! প্রয়াত সমাজকর্মী স্বামী অগ্নিবেশ

ব্রেকিং! প্রয়াত সমাজকর্মী স্বামী অগ্নিবেশ

by banganews

দিল্লি,১১ সেপ্টেম্বর, ২০২০ঃ  সমাজকর্মী স্বামী অগ্নিবেশ প্রয়াত হলেন৷ শুক্রবার সন্ধ্যায় সমাজকর্মী স্বামী অগ্নিবেশ দিল্লির ইনস্টিটিউট অফ লিভার অ্যান্ড বিলিয়ারি সায়েন্সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। মঙ্গলবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন৷ লিভার সিরোসিসের জন্য চিকিৎসা চলছিল। মাল্টি অরগান ফেলিওর হওয়ায় ভেন্টিলেশনে রাখতে হয়েছিল তাঁকে।

হাসপাতালের এক বিবৃতি অনুসারে, আজ সন্ধ্যায় তার অবস্থার অবনতি ঘটতে শুরু করে এবং সন্ধ্যা ৬ টায় হার্ট অ্যাটাক হয়। সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটে তিনি মারা যান।

আরও পড়ুন এ আর রহমানকে আদালতের নোটিস

স্বামী অগ্নিবেশের মৃত্যুতে কংগ্রেস সাংসদ শশী থারুর, প্রবীণ আইনজীবি এবং কর্মী প্রশান্ত ভূষণ এবং নোবেল শান্তি পুরষ্কার বিজয়ী কৈলাশ সত্যার্থী টুইট করে শোকপ্রকাশ করেছেন।

শশী থারুর লিখেছেন, তাঁর মৃত্যুতে আমি হতবাক, এবং দুঃখ পেয়েছি।তিনি ছিলেন প্রাণবন্ত একজন মানুষ। বয়সের ভার তাকে গ্রাস করতে পারেনি৷ ওম শান্তি।

আরও পড়ুন বলিউড তারকাদের সমন কোন পথে? মিটিংয়ে এনসিবি

২০১৪ সালের শিশুশ্রমের বিরুদ্ধে নোবেল শান্তি পুরষ্কার প্রাপ্ত মিঃ সত্যার্থি শোকপ্রকাশ করেছেন , লিখেছেন, আর্য সমাজের নেতা, দাসশ্রমিকদের বিরুদ্ধে লড়াই করা এবং আমার প্রবীণ বন্ধু স্বামী অগ্নিবেশজীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ।”

You may also like

Leave a Reply!