Home দেশ পাক গোয়েন্দা সংস্থা আইএসআই’য়ের সঙ্গে যোগ রয়েছে কিংখানের ? 

পাক গোয়েন্দা সংস্থা আইএসআই’য়ের সঙ্গে যোগ রয়েছে কিংখানের ? 

by banganews
বিজেপির সর্বভারতীয় নেতা বৈজয়ন্ত জয় পাণ্ডা এদিন  বিস্ফোরক অভিযোগ আনেন বলিউড তারকা শাহরুখ খান ও তার স্ত্রী গৌরীর খানের বিরুদ্ধে। তিনি অভিযোগ করেন যে এই মুসলিম দম্পতির সঙ্গে যোগাযোগ রয়েছে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের। এখানেই থামেননি সেই বিজেপি নেতা, তিনি আরও জানিয়েছেন যে পাকিস্তানের নাগরিকত্ব পেতে কৌশলী শাহরুখ ওই দেশের প্রভাবশালী ব্যবসায়ীদের সঙ্গে নিয়মিত আর্থিক লেনদেনও চালান।
ট্যুইটে গেরুয়া শিবিরের সহ সভাপতি বৈজয়ন্ত জয় পাণ্ডার বিস্ফোরক দাবি যে  বলিউড তারকার সঙ্গে জম্মু-কাশ্মীরে সন্ত্রাসবাদীদের, পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআই এবং পাক সেনার যোগাযোগ রয়েছে। এখানেই শেষ নয় তিনি সমস্ত দেশপ্রমিক বলিউড তারকাদের অনুরোধ করেছেন তাকে বয়কট করার জন্য।
বিজেপি নেতার এই অভিযোগের স্বপক্ষে রেহান সিদ্দিকি এবং টনি আশাই নামের দুই ব্যবসায়ীর সঙ্গে শাহরুখ-গৌরীর ব্যবসায়িক যোগাযোগের দৃষ্টান্ত দেওয়া হয়েছে। সূত্রের মারফত জানা গেছে রেহান সিদ্দিকি এবং টনি আশাই এই দু’জন জম্মু ও কাশ্মীরে নাশকতামূলক কাজে পরোক্ষভাবে অর্থ সাহায্য করে। টনি আশাই এখন থাকেন আমেরিকায়, অতীতে ভারত বিদ্বেষী মন্তব্য করে সংবাদ শিরোনামে আসেন এই নন রেসিডেন্ট ইন্ডিয়ান। কাশ্মীর নিয়েও বহুবার বিতর্কিত মন্তব্য করেছিলেন তিনি।
অন্যদিকে পাকিস্তানের নাগরিক রেহান সিদ্দিকি হিউস্টনের বাসিন্দা। তার কার্যকলাপ কাশ্মীর ইস্যুতে হিংসাকে মদত দেয় বলে অভিযোগ। দক্ষিণ এশিয়ায় চারশোরও বেশি অনুষ্ঠানে বলিউড তারকাদের নিয়ে গিয়েছেন এই রেহান। সম্প্রতি রেহান সিদ্দিকিকে ব্ল্যাকলিস্টেড করেছে দিল্লি। বলিউডের সুপারস্টার, বাদশার বিরুদ্ধে এহেন অভিযোগে কেউ সরাসরি মুখ খুলতে না চাইলেও বিষয়টি নিয়ে ভালোরকম শোরগোল পড়েছে সিনেমহলে।

You may also like

Leave a Reply!