Home বঙ্গ হেমতাবাদে বিজেপি বিধায়াকের ঝুলন্ত দেহ উদ্ধার

হেমতাবাদে বিজেপি বিধায়াকের ঝুলন্ত দেহ উদ্ধার

by banganews
করোনার সংকটের মধ্যে ক্রমবর্ধমান মৃত্যু মিছিলে সামিল হলেন উত্তর দিনাজপুর, হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়। অবশ্য কোনো রোগ সংক্রমণের দরুন হয়নি তার মৃত্যু, গেরুয়া শিবিরের এই নেতার মৃত্যুকে ঘিরে ঘনিয়ে উঠছে রহস্যের কালো মেঘ। যে অঞ্চলে তিনি থাকেন সেখান থেকে খানিক দূরে মেলে তার ঝুলন্ত দেহ। ঘটনাটি আত্মহত্যা নাকি কোনো দুষ্কৃতি খুন করে ঝুলিয়ে দিয়েছেন এই নেতাকে তা নিয়ে ধন্দ কাটেনি।
তার নিজের বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরত্বে অবস্থিত একটি বহুদিনের পরিত্যক্ত বন্ধ দোকানের বারান্দা থেকে উদ্ধার করা হয়েছে তার ঝুলে থাকা নিথর দেহ। পরিবার মারফত অভিযোগ দায়ের করা হয়েছে যে এই নেতাকে কেউ খুন করেছে, বিষয়টিকে আত্মহত্যার মোড়ক দিতে আততায়ীর এই কৌশল বলে তাদের মতামত। মৃতের নিকট জনেরা জানিয়েছে আত্মহত্যা করার মতো কোনো মানসিক পরিস্থিতিতে ছিলেন না তিনি, রাজনীতির সঙ্গে যুক্ত থাকার দরুন তার শত্রুর অভাব নেই এমনটাই দাবি তার পরিবারের।
জানা যাচ্ছে, গতকাল গভীর রাতে প্রায় ১ টা নাগাদ মোটর বাইক করে কয়েকজন অপরিচিত আরোহী তার খোঁজে বাড়িতে আসে। তার খানিক পরেই তাদের সঙ্গে চলে যান দেবেন্দ্রনাথবাবু। সকাল পর্যন্ত ঘরে না ফিরলে তার পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হন। আজ সকালে বালিয়ার মোড়ে বন্ধ দোকানঘরের বারান্দা থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। গত বিধানসভা নির্বাচনে হেমতাবাদ কেন্দ্র থেকে সিপিএমের হয়ে জয়ী হন দেবেন্দ্রনাথ রায়। গতবছর দলবদল করে তিনি যোগ দেন বিজেপিতে। এই রহস্যময় মৃত্যুর কারণ অনুসন্ধান করছে  রায়গঞ্জ থানার পুলিশ।

You may also like

Leave a Reply!