Home দেশ হরিয়ানায় সরকারি আধিকারিক কে জুতোপেটা করলেন বিজেপি নেত্রী। ভাইরাল ভিডিও

হরিয়ানায় সরকারি আধিকারিক কে জুতোপেটা করলেন বিজেপি নেত্রী। ভাইরাল ভিডিও

by banganews

হরিয়ানার বিজেপি নেত্রী সোনালি ফোগট সরকারি আধিকারিককে জুতোপেটা করলেন। হরিয়ানার হিসাবের এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। অভিযুক্ত এই নেত্রী সোনালি নাকি টিক টক স্টার হিসেবে খ্যাত। সোনালি কিছুদিন হল গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন। সোনালির এই নতুন কীর্তি নিয়ে সরগরম হয়েছে হরিয়ানার রাজনীতি। ভিডিওটিতে রীতিমত দেখা যাচ্ছে সোনালি এক সরকারি আধিকারিককে রীতিমতো জুতোপেটা করছেন। আক্রান্ত আজি কালি মার খেতে খেতে কাতরে উঠছেন।

আরও পড়ুন সরকারী কর্মীদের ওয়ার্ক ফ্রম তদারকি করবে নবান্ন তৈরী হল নতুন সফটওয়্যার

আশপাশের অন্যান্য মানুষদের সঙ্গে ছিলেন হরিয়ানার এক পুলিশ আধিকারিক ও। যিনি ছিলেন নির্বাক দর্শক। আক্রান্ত ব্যক্তির নাম সুলতান সিং। তিনি স্থানীয় বালসম্যান্ড মার্কেট কমিটির সম্পাদক। ভিডিওটিতে দেখা যাচ্ছে ওই নেত্রী মহিলা সুলতান সিংকে মারছেন এবং অশালীন মন্তব্য করছেন। সুলতানের বিরুদ্ধে তার অভিযোগ তিনি রাস্তায় নেমে কাজ করছেন অথচ তাকে উদ্দেশ্য করে কটূক্তি করা হচ্ছে।তার অভিযোগ তিনি কি সম্মানের সঙ্গে বাঁচতে পারবেন না! পুলিশকে সুলতান সিং এর বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে বলেন। প্রসঙ্গত, কৃষকদের অভিযোগ এর তালিকা নিয়েই তার সঙ্গে আধিকারিকের বর্ষা শুরু হয় আর সেই সময় নাকি তাকে উদ্দেশ্য করে কটূক্তি করা হয়।

তারপরেই ওই বিজেপি নেত্রী ওই সরকারি আধিকারিককে জুতাপেটা করেন। আর এর কিছুক্ষণের মধ্যেই ওই ভাইরাল হওয়া ভিডিও নিয়ে আসরে নামে কংগ্রেস। কংগ্রেসের নেতারা প্রশ্ন তোলে হরিয়ানায় কি সরকারি কর্মী হওয়া অপরাধ? এই রাজ্যে এক কর্মীকে পশুর মত মারধর করছে বিজেপি নেত্রী। খট্টর সরকার কি এর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেবে না?

 

You may also like

2 comments

Leave a Reply!